Diclearation Shil No : 127/12
সিলেট, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৭ আষাঢ় ১৪২৮, ১০ জ্বিলক্বদ ১৪৪২

শিরোনাম :

বালাগঞ্জে ব্রিক ফিল্ডের ব্যবস্থাপককে কুপিয়ে হত্যা

 প্রকাশিত: ২৮, মে - ২০২১ - ০৯:২৩:০২ PM

কূল ডেস্ক :: সিলেটের বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের রতনপুর গ্রামে জিবিসি ব্রিক ফিল্ডের ব্যবস্থাপক খুন হয়েছেন। নিহত দিরাজ পাল (৬৩) দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানার আলমপুর গ্রাম এলাকার দিতেজ কুমার পালের ছেলে।

গতকাল শুক্রবার জুমআর নামাজের সময় ব্রিক ফিল্ডের ভিতরে এ ঘটনা ঘটে। স্থানীয় বাসিন্দা ও বালাগঞ্জ থানার পুলিশ সূত্রে জানা গেছে, জুমআর নামাজের সময় ব্রিক ফিল্ডের অফিস কক্ষে ম্যানেজার দিরাজ পাল একা অবস্থান করছিলেন।

এসময় অজ্ঞাত দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে গুরুতর আহত করে পালিয়ে যায়। জুমআর নামাযের সময় স্থানীয় গ্রামের দুই শিশু অফিস কক্ষের বারান্দায় রক্তাক্ত অবস্থায় ম্যানেজারকে পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনকে বিষয়টি জানায়। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধারে করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে তিনি মারা যান।

দিরাজ পাল ওই ব্রিক ফিল্ডে ৮ বছর থেকে প্রধান ম্যানেজারের দায়িত্ব পালন করে আসছিলেন বলে জানা গেছে। তিনি দৈনিক বণিক বার্তার সিলেট ব্যুরো চিফ দেবাশীষ দেবুর চাচা। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম, বালাগঞ্জ থানার ওসি নাজমুল হাসান ও ডিবি সিলেট দক্ষিণ জোনের ওসি আশিষ কুমার মৈত্র। ঘটনাস্থলে থাকা পুলিশের কর্মকর্তারা বলছেন, দুর্বৃত্তরা ব্রিক ফিল্ডের অফিস কক্ষের টেবিলের ড্রয়ার ভেঙে নগদ টাকা পয়সা ও জরুরি কাগজপত্র লুট করে নেয়ার আলামত পাওয়া গেছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

এ বিষয়ে বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজমুল হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। স্থানীয় জনতা, ব্রিক ফিল্ডের মালিক ও কর্মকর্তা-কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ময়না তদন্তের জন্য মৃতদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত কেউ শনাক্ত বা আটক হয় নি।

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top