Diclearation Shil No : 127/12
সিলেট, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৭ আষাঢ় ১৪২৮, ১০ জ্বিলক্বদ ১৪৪২

শিরোনাম :

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি দাবি সিলেট সাংবাদিক ইউনিয়নের

 প্রকাশিত: ১৮, মে - ২০২১ - ১০:২৫:১২ PM

সিলেট সাংবাদিক ইউনিয়ন- এসইউজে অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি দাবি করে একজন পেশাদার সাংবাদিককে হেনস্থা করার এই ন্যাক্কারজনক গঠনার সুষ্ঠু তদন্ত ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

১৮ মে ২০২১ মঙ্গলবার এক বিবৃতিতে নব গঠিত এসইউজে'র আহ্বায়ক লিয়াকত শাহ ফরিদী ও সদস্য রেজওয়ান আহমদ, মাহবুবুর রহমান রিপন, মো. মঈন উদ্দিন, আমিনুল ইসলাম রোকন, মনজুর আহমদ ও আশকার আমিন রাব্বিএ দাবি জানান।

বিবৃতিতে এসইউজে'র নেতৃদ্বয় বলেন, পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে যেভাবে তাকে অপদস্থ করা হয়েছে, তা অমানবিক ও ন্যক্কারজনক। তারা বলেন, দুর্নীতির নানাবিধ অভিযোগে অভিযুক্ত স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের এই ঔদ্ধত্যপূর্ণ আচরণ সাংবাদিক সমাজ মেনে নিবে না। এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও অভিযুক্ত কর্মকর্তাদের বরখাস্ত করাসহ দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

এসইউজে'র নেতৃবৃন্দ বলেন, দেশ ও জাতির স্বার্থে সঠিক তথ্য সরবরাহ করাই সাংবাদিকদের কাজ । আর একাজে সরকারের দায়িত্ব সাংবাদিকদের পেশাগত নিরাপত্তা নিশ্চিত করা। তা না করে প্রজাতন্ত্রের কর্মচারিরা নির্যাতনকারি হয়ে উঠলে তার দায় সরকারকেই বহন করতে হবে।

এসইউজে এই ন্যাক্কাজনক ঘটনার প্রতিবাদ,রোজিনার মুক্তি ও দোষী ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনের জোর দাবি জানাচ্ছে। বিজ্ঞপ্তি-

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top