Diclearation Shil No : 127/12
সিলেট, মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮, ২৭ রমাদান​ ১৪৪২

শিরোনাম :

করোনার দু:সময়ে বালাগঞ্জে দরিদ্রদের মুখে হাসি ফুটালো ‘রহিমা ফাউন্ডেশন’

 প্রকাশিত: ০৬, এপ্রিল - ২০২১ - ০২:২১:০৯ PM

বালাগঞ্জ প্রতিনিধি:
করোনার দু:সময়ে ও রমজান মাস উপলক্ষ্যে খাদ্য ৩০ কেজি করে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পেয়ে বালাগঞ্জ ইউনিয়নের প্রায় দেড় শতাধিক দরিদ্র পরিবারের মুখে ফুটেছে আনন্দের হাসি। তিলকচাঁনপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী হাজী নজাবত আলীর প্রয়াত সহধর্মীনির নামে নামকরণ করা রহিমা ফাউন্ডেশনের পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী উপহার দেয়া হয়। ফাউন্ডেশন পরিবারের সদস্য মতিউর রহমানের সভাপতিত্বে ৬এপ্রিল সকাল ১১টায় নজাবত আলীর বাড়িতে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, বালাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মুনিম, বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক চেয়ারম্যান এমএ মতিন। সমাজ কর্মী সাবুল আহমদের সঞ্চালনায় বক্তব্য দেন ফাউন্ডেশন পরিবারের সদস্য মুহিবুর রহমান, নাঈমুর রহমান, সাংবাদিক মো. কাজল মিয়া, সমাজকর্মী শাহজান আহমদ, আব্দুল জলিল, লয়লু মিয়া, মজনু মিয়া, আবুল হাসান, হামিদ, হাসনাত, সুজন, ইমন, সাইফ ও তারেক প্রমুখ।
বক্তারা বলেন, হাজী নজাবত আলী একজন দানশীল ব্যক্তি। প্রচার বিমুখ এই মানুষটি বিভিন্ন সময়ে হত দরিদ্র লোকজনসহ একাধিক শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানে নিরলে-নিবৃত্তে আর্থিক দান-অনুদান দিয়ে আসছেন, যা অনেকেরই অজানা। তিনি প্রবাসে অবস্থান করলেও সব সময় দেশের মানুষের কল্যাণের কথা চিন্তা করেন। তাঁর পরিবারকে একটি দানশীল পরিবার হিসেবে আমরা জানি।
রহিমা ফাউন্ডেশন পরিবারের সদস্য মতিউর রহমান ও নাঈমুর রহমান বলেন, আর্থ মানবতার সেবায় আমাদের প্রয়াত চাচির নামে এই ফাউন্ডেশনটি গঠন করা হয়েছে। এটি যুক্তরাজ্যে নিবন্ধিত একটি চ্যারিটি সংস্থা। ফাউন্ডেশন গঠনের পর আজ প্রথমবারের মত আনুষ্ঠানিকভাবে এলাকার দরিদ্র পরিবারগুলোকে আমরা খাদ্য সামগ্রী উপহার দিতে পেরে মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি। ফাউন্ডেশনের পক্ষ থেকে আমাদের ধারাবাহিক কার্যক্রম অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top