Diclearation Shil No : 127/12
সিলেট, মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮, ২৭ রমাদান​ ১৪৪২

শিরোনাম :

বালাগঞ্জে ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক সচেতনতা বৃদ্ধি মহড়া

 প্রকাশিত: ২৩, মার্চ - ২০২১ - ০৫:৪৭:০৬ PM

 

কূল ডেস্ক:: অগ্নিকান্ডে দ্রুত নির্বাপন বিষয়ক ও ভূমিকম্প বিষয়ক সচেতনতা বৃদ্ধি মহড়া অনুষ্ঠিত করেছে বালাগঞ্জ ফায়ার সার্ভিস।

বালাগঞ্জ সরকারি ডিএন উচ্চ বিদ্যালয় মাঠে মঙ্গলবার সকাল ১১টা থেকে ১২ টা পর্যন্ত এ মহড়া অনুষ্ঠিত হয়। এই মহড়া আয়োজন করা হয়েছে বালাগঞ্জ উপজেলা প্রশাসন ও বালাগঞ্জ দুর্যোগ ব্যবস্থাপনা ত্রান শাখার পক্ষ থেকে।

এসময় উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রীতি ভূষন দাস, মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরাঙ্গ মন্ডল, বালাগঞ্জ সরকারি ডিএন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, বালাগঞ্জ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নান্টু দাস, সাংবাদিক মোঃ কাজল মিয়া, স্কুল-কলেজের শিক্ষার্থী প্রমূখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রীতি ভূষন দাস জানান, যদি কোথাও কোন অগ্নিদূর্ঘটনা ঘটে তাহলে সেটি দ্রুত কিভাবে অগ্নিনির্বাপন করা যায় তার জন্য এই ব্যতিক্রমধর্মী মহড়া আয়োজন করা হয়।

বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ বলেন, ভূমিকম্প ও অগ্নিকান্ড জনগনের জানমালের ক্ষয়ক্ষতির পরিমান কিভাবে কমিয়ে নিয়ে আসা যায় এবং এ বিষয়ে আরো সচেতন বৃদ্ধির লক্ষ্যে মহড়া অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top