Diclearation Shil No : 127/12
সিলেট, বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ৮ রবি-উস-সানি ১৪৪২

ট্রেন থেকে পান খেতে নামাই কাল হল ব্যবসায়ীর

 প্রকাশিত: ২৩, অক্টোবর - ২০২০ - ০৭:১৫:৫৯ PM

কূল ডেস্ক ::মৌলভীবাজারের কুলাউড়া রেলওয়ে জংশন স্টেশনে ট্রেন থামলে পান খেতে নামেন তোয়াকুল মিয়া (৫৫) নামে এক ব্যবসায়ী। পরে ট্রেন ছেড়ে দিলে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে হাত ফসকে পড়ে গিয়ে ট্রেনে কাটা পড়েন ওই ব্যক্তি। সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে ১৮ দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর বৃহস্পতিবার ভোরে তার মৃত্যু হয়। নিহত তোয়াকুল মিয়া কমলগঞ্জ উপজেলার শমসেরনগর এলাকার বাসিন্দা। তিনি স্থানীয় বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী।

নিহতের ভাই হিরমান আলী জানান, গত ৫ অক্টোবর দুপুর ১২টায় ঢাকা থেকে সিলেটগামী পারাবত এক্সপ্রেস ট্রেনটি কুলাউড়া স্টেশনে যাত্রাবিরতি করে। এ সময় তোয়াকুল মিয়া প্ল্যাটফর্মে পান খেতে নামেন। হঠাৎ করে ট্রেনটি ছেড়ে দিলে তোয়াকুল মিয়া দৌড়ে ট্রেনে উঠার চেষ্টা করেন।এসময় ট্রেনের হাতল থেকে হাত ফসকে ভারসাম্য হারিয়ে নিচে পড়ে যান। এতে তার বাম হাত ও বাম পা কেটে গেলে গুরুতর আহত হন।

ট্রেন চলে যাওয়ার পর গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে প্রথমে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে ব্যবসায়ী তোয়াকুল মিয়ার পরিবার তাকে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করেন। সেখানে ১৮ দিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার ভোরে তোয়াকুল মিয়া মারা যান। শুক্রবার বিকাল ৪টায় তার দাফন সম্পন্ন হয়েছে।

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top