Diclearation Shil No : 127/12
সিলেট, বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবি-উস-সানি ১৪৪২

বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত

 প্রকাশিত: ১৯, অক্টোবর - ২০২০ - ১০:১০:১৩ PM

নিজস্ব প্রতিবেদক: নবগঠিত বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ অক্টোবর) বালাগঞ্জ বাজারের একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব জাহাঙ্গীর আলম।

বিকাল ৪টায় অনুষ্ঠিত সভায় যুগ্ম আহ্বায়ক সিরাজুল ইসলাম ও মিনার আলীর যৌথ পরিচালনায় আলোচনায় অংশ নেন উপজেলা ছাত্রদলের সদ্য সাবেক সহ-সাধারণ সম্পাদক হেলাল আহমদ, মো.মুমিনুল হক, সদস্য সাজু আহমদ, সজিব আহমদ সুমন, মামুনুর রশিদ, সালেহ আহমদ, খসনু মিয়া, হুসাইন আহমদ জয়। বর্তমান আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক রাজু আহমদ, সদস্য আলমগীর বেগ, সদর ইউনিয়ন ছাত্রদল নেতা হোসাইন আহমদ শিপন, তোহেল আহমদ, জুবেল মিয়া, আমজাদ আলী, পূর্বগৌরিপুর ইউনিয়ন ছাত্রদল নেতা আমির হোসেন, শামীম মিয়া, ফাহিম মিয়া প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউনিয়ন ছাত্রদল নেতা আরাফাত মিজান। সভায় বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করার পাশাপাশি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়।

এসময় বিএনপির বিভিন্ন সময়ে প্রয়াত কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ সদ্য প্রয়াত সিলেট বিএনপি’র বর্ষীয়ান নেতা এম এ হক, স্থানীয় বিএনপি নেতা প্রয়াত গেদাই মিয়া, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত সায়েম আহমদ সোহেলকে স্মরণ করে দাঁড়িয়ে ১ মিনিটি নিরবতা পালন ও তাদের আত্মার মাগফিরাত কামনা দোয়া করা হয়। এছাড়াও সভায় নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার দাবি জানান উপস্থিত নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top