Diclearation Shil No : 127/12
সিলেট, বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ৮ রবি-উস-সানি ১৪৪২

বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন 'পিইউএসবি'র বালাগঞ্জ কমিটি গঠন

 প্রকাশিত: ০৮, অক্টোবর - ২০২০ - ০১:৩৮:৫২ AM

কূল ডেস্ক :: শিক্ষা ও সংস্কৃতির উন্নয়নের লক্ষ্যে দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়, সরকারি মেডিকেল ও ইঞ্জিনিয়ারিং কলেজে অধ্যয়নরত সিলেটের বালাগঞ্জ উপজেলার শিক্ষার্থীদের নিয়ে 'পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন, বালাগঞ্জ (পিইউএসএ,বি) এর কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছ।

বুধবার (৭ অক্টোবর) আহবায়ক কমিটির সিদ্ধান্তে এক বছরের জন্যে প্রথম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

উক্ত কমিটির সভাপতি জহির উদ্দিন বিজয় (শাবিপ্রবি), সহ-সভাপতি মোঃ নাঈম আহমদ (শাবিপ্রবি), সালমান শাহ (শাবিপ্রবি), সৈয়দা কারিমা সুলতানা (শাবিপ্রবি), শামীম আহমদ (ঢাবি), সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান হিমেল (শাবিপ্রবি), সহ- সাধারণ সম্পাদক আতীক আহসান ভূঞা তানভীর ( রাবি), সাংগঠনিক সম্পাদক আশরাফুল  আলম ইমন (সিকৃবি), সহ- সাংগঠনিক সম্পাদক মির্জা মোঃ জামান (বশেমুরবিপ্রবি), অর্থ বিষয়ক সম্পাদক মরিয়ম বেগম (সিওমেক), অর্থ বিষয়ক সহ-সম্পাদক মুনতাসির বিল্লাহ আদনান (শাবিপ্রবি), দপ্তর সম্পাদক দেবব্রত ধর অপু (শাবিপ্রবি), প্রচার সম্পাদক খাদিজা জাহান তান্নি (বশেমুরবিপ্রবি), গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জাহেদ আহমদ (শাবিপ্রবি), গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সহ-সম্পাদক দ্বীপ ধর (সেক), তথ্য-প্রযুক্তি ও গবেষণা বিষয়ক সম্পাদক আকরাম হোসেন নাঈম(কুয়েট), তথ্য-প্রযুক্তি ও গবেষণা  বিষয়ক সহ-সম্পাদক পার্থ চৌধুরী সৌম্য (কুয়েট), সংস্কৃতি বিষয়ক সম্পাদক সুদীপ্তা বনিক তৃষা(সেক), শিক্ষা বিষয়ক সম্পাদক শ্রাবনী দাস প্রমা (সিকৃবি), শিক্ষা বিষয়ক সহ-সম্পাদক জাফনুন আক্তার( ঢাবি ), সমাজ সেবা বিষয়ক সম্পাদক ফারদাহ চৌধুরী(সিকৃবি), সেমিনার বিষয়ক সম্পাদক আজিজুর রহমান তামিম(সেক)।

এছাড়াও ক্যাম্পাস কার্যনির্বাহী সদস্য হিসাবে রয়েছেন  ফাহমিদা ফারিহা(শাবিপ্রবি), মুয়াম্মার গালিব মাহদি (শাবিপ্রবি), খন্দকার সিদ্রাতুল মুনতাহা (বশেমু্রবিপ্রবি), চন্দ্রিমা ভৌমিক পূজা (সিকৃবি), দীপিকা রাণী নাথ (বুয়েট),

তৌশিতা  তাহমিন ঐশী (সিকৃবি), আফছার আহমদ (জাবি), মোঃ মোস্তফা কামাল জুনেদ (বাকৃবি), জুনায়েদ আহমদ সজিব (শাবিপ্রবি), সানজিদা নওরিন সুবর্না (শাবিপ্রবি), নাঈম আহমদ (শাবিপ্রবি), ফাতেমা খানম (শাবিপ্রবি), তানিয়া আহমেদ স্মৃতি (সেক), কমলিকা ধর (সেক)।

কমিটির সভাপতি জহির আহমেদ বিজয় বলেন," সংগঠনের প্রথম কার্যনির্বাহী কমিটি হিসেবে আমাদের অনেক দায়িত্ব রয়েছে। এজন্যে সবার আন্তরিকতা এবং সহযোগিতা প্রয়োজন, বিশেষ করে সিনিয়র ভাই-আপুদের সহযোগিতা ও দিকনির্দেশনা অনেক প্রয়োজন। সকলের সম্মিলিত প্রচেষ্টায় পিইউএসএ,বি এর লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে কার্যনির্বাহী কমিটি কাজ করে যাবে"।

প্রসঙ্গত, পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন সম্পূর্ণ অলাভজনক ও অরাজনৈতিক একটি সংগঠন। সংগঠনের বর্তমান সকল সদস্যের সর্বসম্মতিক্রমে গত ২৭শে আগস্ট একটি কার্যনির্বাহী কমিটি গঠনের উদ্দেশ্যে আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top