A PHP Error was encountered

Severity: Warning

Message: fopen(/var/lib/php/sessions/ci_sessionpvkspju5l8vuk834f3j6h1gss9tud5p1): failed to open stream: No space left on device

Filename: drivers/Session_files_driver.php

Line Number: 172

Backtrace:

File: /var/www/weeklykushiararkul.com/application/controllers/Home.php
Line: 12
Function: __construct

File: /var/www/weeklykushiararkul.com/index.php
Line: 317
Function: require_once

A PHP Error was encountered

Severity: Warning

Message: session_start(): Failed to read session data: user (path: /var/lib/php/sessions)

Filename: Session/Session.php

Line Number: 143

Backtrace:

File: /var/www/weeklykushiararkul.com/application/controllers/Home.php
Line: 12
Function: __construct

File: /var/www/weeklykushiararkul.com/index.php
Line: 317
Function: require_once

শ্রীধরা নবাং ওয়েলফেয়ার ট্রাস্ট ফ্রান্সের ঈদ পুনর্মিলনী ও বনভোজন || Kushiararkul | কুশিয়ারার কূল

Diclearation Shil No : 127/12
সিলেট, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭, ৩ সফর​ ১৪৪২

শ্রীধরা নবাং ওয়েলফেয়ার ট্রাস্ট ফ্রান্সের ঈদ পুনর্মিলনী ও বনভোজন

 প্রকাশিত: ২৩, অগাস্ট - ২০২০ - ০৫:৫৫:৪০ PM

No description available.

প্রবাস ডেস্ক: শ্রীধরা-নবাং ওয়েলফয়ার ট্রাস্ট ফ্রান্সের ঈদ পুনর্মিলনী ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে। সোমবার প্যারিসের উপকন্ঠের দৃষ্টিনন্দন লা কর্ণভ পার্কে আনন্দঘন পরিবেশে ছিলো এই সুন্দর আয়োজন। ঈদ পুনর্মীলনী ও বনভোজনের পাশাপাশি ছিলো আলোচনা সভাও।

এতে উপস্থিত ছিলেন প্যারিস ও প্যারিসের আশেপাশে বসবাসরত প্রায় অর্ধশতাধিক শ্রীধরা নবাংবাসী। দুই পর্বে অনুষ্ঠিত সভার প্রথম পর্বে সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি পারভেজ আহমদ। বিদায়ী সাধারন সম্পাদক মো. নাজমুল হোসেনের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার সমাজকল্যাণ সমিতি ফ্রান্সের সভাপতি আহমদ খালেদ মুসা।

No description available.

আলোচনায় অংশগ্রহণ করেন আহমদ খালেদ মুসা, লোকমান আহম্মদ আপন, হিরা আহমেদ, হাসান আহমেদ, মোয়াজ্জেম হোসেন কামাল, জাকারিয়া আহমেদ, আবুল হাশিম, আসরাফ উদ্দনি ছুটন, আফজাল হোসেন, খসরু, জয়নাল, রতন, তারেক প্রমুখ। আলোচনা শেষে আনুষ্ঠানিকভাবে বিদায়ী কমিটি পরবর্তী নতুন কমিটি গঠনের লক্ষে গঠিত কমিটির কাছে তাদের ক্ষমতা হস্তান্তর করেন।

এরপর শুরু হয় দ্বিতীয় পর্ব। মোয়াজ্জেম হোসেন কামালের পরিচালনায় দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন সংগঠনের অন্যতম উপদেষ্ঠা হাসান আহমেদ। এই পর্বে নতুন কমিটি গঠনের লক্ষে ব্যাপক আলোচনা হয়। মুক্ত আলোচনায় অংশ নেন আহমেদ খালেদ মুসা, লোকমান আহম্মদ আপন, হিরা আহমেদ, জুনেল আহমেদ, বাচ্চু মিয়া, মোমেন আহমেদ, আবুল হাসিম, বাহার উদ্দিন, শরিফ আহমেদ, পাপলু আলম, কামরুল হাসান, আব্দুল বাছিত, আনোয়ার হোসেন, সাহেদ আহমেদ প্রমূখ।

আলোচানায় বক্তারা বিদায়ী কমিটিকে ধন্যবাদ জানান এবং দ্রুততম সময়ের মধ্যে শ্রীধরা নবাং ওয়েলফেয়ার ট্রাস্ট ফ্রান্সের একটি পুর্ণাঙ্গ কমিটি উপহার দেবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন। আলোচনা শেষে ভোজন এবং খেলাধুলার মাধ্যমে সমাপ্ত হয় এই আয়োজনের।

Top