Diclearation Shil No : 127/12
সিলেট, মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

বড়লেখায় একদিনে দুই লাশ উদ্ধার

 প্রকাশিত: ৩০, জুলাই - ২০২০ - ০৩:৪৪:১৮ PM

Sylhet Mirror | বড়লেখায় শতাধিক ইয়াবা ...

কূল ডেস্ক: মৌলভীবাজারের বড়লেখায় বুধবার (২৯ জুলাই) বিকেলে পৃথক স্থান থেকে লাশ দু'টি উদ্ধার করে পুলিশ।

উপজেলার পাখিয়ালায় রাস্তার পাশ থেকে মো. সমেত মিয়া (৬০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। অন্যদিকে উপজেলার বাদেজঙ্গল গ্রাম থেকে আবু বকর (২৭) নামে এক কাতার প্রবাসীর লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত বৃদ্ধ সমেত মিয়া উপজেলার মোহাম্মদনগর গ্রামের মৃত সিদেক আলীর ছেলে। আর নিহত প্রবাসী আবু বকর বাদেজঙ্গল গ্রামের শামীম আহমদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে পৌরশহরের পাখিয়ালা এলাকার ঈদগাহ'র পাশে স্থানীয় লোকজন এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখেন। পরে তারা বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে লাশটি উদ্ধার করে। এ সময় নিহত ব্যক্তির পকেট থেকে ভিক্ষার টাকা ও একটি ব্যাগে কিছু চাল পাওয়া যায়।

বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) কৃষ্ণ মোহন দেবনাথ বুধবার বিকেলে বলেন, স্থানীয়ভাবে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেছি। ওই ব্যক্তি ভিক্ষুক। তার পকেট থেকে ভিক্ষার টাকা ও একটি ব্যাগ পাওয়া গেছে। ব্যাগে কিছু চাল ছিল। তার দেহে আঘাতের কোনো চিহ্ন নেই। লাশটি মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে। হঠাৎ প্রেশার বেড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

অন্যদিকে উপজেলার বাদেজঙ্গল গ্রামের আবু বকর দীর্ঘদিন ধরে কাতারে ছিলেন। ছুটি পেয়ে গতকাল মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে তিনি দেশে আসেন। রাতে তিনি পরিবারের সবার সঙ্গে রাতের খাবার খেয়ে নিজের শয়নকক্ষে ঘুমাতে যান। আজ বুধবার সকালে তার কোনো সাড়া-শব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পান। খবর পেয়ে বেলা ১টায় পুলিশ সেখানে গিয়ে তার লাশ উদ্ধার করে।

বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) হযরত আলী বলেন, আবু বকরের পরিবার জানিয়েছে তিনি দীর্ঘদিন থেকে মানসিক সমস্যায় ভুগছিলেন। এ কারণে তিনি আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করা হয়েছে। মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এটি হত্যা না আত্মহত্যা তা এখন বলা যাচ্ছে না। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Top