Diclearation Shil No : 127/12
সিলেট, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭, ১৮ জ্বিলক্বদ ১৪৪১

বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরো ২ স্টাফের করোনা পজিটিভ

 প্রকাশিত: ২৪, জুন - ২০২০ - ০১:১৩:৪৪ AM

দ্বিতীয়বার কি করোনা ভাইরাস সংক্রমণ ...

নিজস্ব প্রতিবেদক: বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২জন অফিস সহকারীর করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। তাদের বয়স অনুমানিক ৩০ বছরের মধ্যে হবে।

২৩ জুন ই-মেইলের মাধ্যমে তাদের রিপোর্ট হাসপাতাল কতৃপক্ষের হাতে এসে পোঁছে। ১৭জুন তাদের নমুনা সংগ্রহ করে সংশ্লিষ্ট ল্যাবে প্রেরণ করা হয়েছিল। করোনা পজিটিভ রিপোর্ট আসা ওই দুই স্টাফ যুবক সার্বক্ষণিক হাসপাতালের চিকিৎসকসহ অন্যান্য স্টাফদের সংস্পর্শে থাকায় চিকিৎসকসহ স্টাফরা আতঙ্কের মধ্যে রয়েছেন।এতে হাসপাতালে সেবাদান কার্যক্রম বিঘ্নিত হওয়ার আশঙ্কা রয়েছে।

এর আগে ২২জুন উপজেলার পুর্ব গৌরীপুর ইউনিয়নের হামিদপুর গ্রামের ইতালী ফেরৎ এক জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। তিনি সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে নমুনা পরীক্ষার জন্য দিয়েছিলেন। তার বাড়ির ঠিকানায় ফেঞ্চুগঞ্জ উল্লেখ করা হলেও পরবর্তী সময়ে সংশ্লিষ্টদের অনুসন্ধানে সঠিক ঠিকানা নিশ্চিত হওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এম এস শাহরিয়ার বলেন, এর আগে ১১ জুন হাসপাতালের ১জুন অফিস সহকারী ও ১জন পরিচ্ছন্নকর্মীর করোনা পজিটিভ রিপোর্ট এসেছিল। ২২জুনের আগ পর্যন্ত বালাগঞ্জে ৯জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছিল। পুনরায় (রিটেস্ট) তাদের নমুনা সংগ্রহ করে পাঠানোর পর ১২দিন বা ১৪ দিনের মধ্যে রিপোর্ট না আসায় তাদেরকে সুস্থ হিসেবে ঘোষণা করা হয়েছে।

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top