Diclearation Shil No : 127/12
সিলেট, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭, ১৮ জ্বিলক্বদ ১৪৪১

বালাগঞ্জ হিউম্যানিটি এইড’র নগদ অর্থ সহায়তা

 প্রকাশিত: ২৩, জুন - ২০২০ - ০৪:১৪:১৯ PM

নিজস্ব প্রতিবেদক: আর্থ মানবতার লক্ষ্য উদ্দেশ্য নিয়ে যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসীরা ‘বালাগঞ্জ হিউম্যানিটি এইড’ নামে একটি সংগঠন করা হয়। এই সংগঠনের পক্ষ থেকে বালাগঞ্জ ইউনিয়নের আদিত্যপুর ও তিলকচাঁনপুর গ্রামের হত দরিদ্র একশত পরিবারের মধ্যে নগদ এক হাজার টাকা করে প্রদান করা হয়েছে।

২৩ জুন আদিত্যপুর সরকারি প্রাথমিক প্রাঙ্গণে নগদ অর্থ বিতরণ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন বালাগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ মতিন।

সমাজকর্মী এম এ মালেকের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তৃতা করেন বালাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মুনিম, বালাগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যাপক আব্দুল জলিল, সমাজসেবক আবুল কালাম আজাদ, আব্দুল হক, সাংবাদিক শামীম আহমদ, আব্দুস শহিদ, এএস রায়হান, সমাজকর্মী হেলাল আহমদ ও আক্তারুজ্জামান রাসেল প্রমুখ।

নগদ অর্থ বিতরণকালে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন, সেলিম আহমদ, ফয়জুল হক পাপ্পু, হানিফুজ্জামান সুবেল, জুবেল আহমদ, পাবেল আহমদ, বলাই সেন, সুজন, মিটু সেন, ছাদিক, শরিফ, হাছান, জাহির, ফারহান, সেলিম, হামিদ ও শরিফ।

নগদ অর্থ বিতরণকালে বক্তারা বলেন, মহামারি করোনা ভাইরাসের এই কঠিন দুর্যোগকালে আর্ত মানবতার ব্রত নিয়ে প্রবাসে অবস্থানরত এ অঞ্চলের তরুণরা বালাগঞ্জ হিউম্যানিটি এইড নামের এই সংগঠনটি প্রতিষ্টা করেছেন। সংগঠন প্রতিষ্টার পর প্রথম অবস্থায় তারা এক লক্ষ টাকার অনুদান দিয়ে মানবতার যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন তা প্রশংসার দাবি রাখে। ভবিষ্যতেও তাদের এই মহতি উদ্যোগ অব্যাহত থাকবে বলে আমরা আশাবাদ ব্যক্ত করছি।

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top