Diclearation Shil No : 127/12
সিলেট, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭, ১৮ জ্বিলক্বদ ১৪৪১

কামরানের মাগফিরাত কামনায় বালাগঞ্জ আ.লীগের মিলাদ মাহফিল

 প্রকাশিত: ১৮, জুন - ২০২০ - ০৪:২৬:৩২ PM

Image may contain: one or more people, people sitting, child and indoor

 

বালাগঞ্জ প্রতিনিধি :: সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফিরাত কামনায় বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (18 জুন) বাদ যোহর উপজেলা হেড-কোয়াটার জামে মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত কামনার পাশাপাশি সদ্য প্রয়াত সাবেক স্বাস্থ্য মন্ত্রী মো. নাসিম ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ’র আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- বালাগঞ্জ উপেজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাকুর রহমান মফুর, ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনহার মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান এম এ মতিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও বালাগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি মো: জুনেদ মিয়া, বালাগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাহমুদ হোসেন মাছুম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক হুসাইন আহমদ, যুবলীগ নেতা সফর আলীসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও এলাকার মুসল্লিয়ান।

 

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top