Diclearation Shil No : 127/12
সিলেট, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ জ্বিলক্বদ ১৪৪১

রেকর্ড ৪২ লাখ টাকায় ‘অবিক্রিত’ রইলো ম্যাশের ব্রেসলেট!

 প্রকাশিত: ১৮, মে - ২০২০ - ০৩:০৫:৪৫ AM

হাবিবুর রহমান:: দুই-এক বছর নয়, দীর্ঘ ১৮ বছরের সঙ্গী। ডান হাতে সব সময়ই ব্রেসলেটটা পরে থাকেন মাশরাফি বিন মুর্তজা।

করোনাভাইরাস দুর্গতের সাহায্যে প্রিয় এই ব্রেসলেটটি নিলামে তুলেন তিনি। ৫ লাখ টাকা ভিত্তিমূল্য ছিল মাশরাফি বিন মর্তুজার দীর্ঘদিনের সাথী তার হাতের ব্রেসলেটের। গ্রামীণ ফোন এবং দুটি বেসরকারি ব্যাংক কিনতে চেয়েছিল তার ব্যবহৃত ব্রেসলেটটি। কিন্তু অকশন ফর অ্যাকশনের মাধ্যমে নিলামে তোলা হয়েছিল।

নিলামে প্রচুর বিডার দাম হাঁকিয়েছে সেটির জন্য। শেষ পর্যন্ত বাংলাদেশ লেইজিং অ্যান্ড ফিনেন্স কোম্পানিস অ্যাসোসিয়েশন নামে একটি প্রতিষ্ঠান ব্রেসলেটটি কিনে নিয়েছে ৪২ লাখ টাকায়।

আর যারা ব্রেসলেটটি কিনেছেন তারাই ম্যাশকে তার প্রিয় ব্রেসলেটটি উপহার হিসেবে দিয়েছেন এবং এটিই ছিলো সবচেয়ে বড় চমক আর তারা আগে থেকে পরিকল্পনা করেছিলো যত বড় বিড উঠুক তারাই এটি নিয়ে আবার ম্যাশকে উপহার হিসেবে দিবেন।মমিন ভাই ম্যাশের অত্যন্ত কাছের আর তিনিই চেয়েছিলেন এটি ম্যাশকে আবার উপহার দিতে। তাহলে বলাই যায়, ‌‘অবিক্রিতই রইলো ম্যাশের ব্রেসলেট!’

এই নিলাম চলে রোববার রাত পৌনে একটা পর্যন্ত। এরপর ফেসবুক লাইভে এসে নাম ঘোষণা করে আয়োজক সংস্থা অকশন ফর অ্যাকশন।

দীর্ঘ ১৮ বছরের ক্যারিয়ারের সঙ্গী অন্তত প্রিয় ব্রেসলেট টি নিলামে ৪২ লাখ টাকায় অবিক্রিত রইলো। এর মাধ্যমে প্রাপ্ত অর্থ করোনায় অসহায়দের উদ্দেশ্য ব্যয় করা হবে।অনেক পরিমানে বিডিং হওয়ার পর দাম ৪০ লাখ পর্যন্ত ওঠে ব্যাংকের ৫% ইন্টারেস্ট সহ ৪২ লাখ টাকা মূল্য দাঁড়ায়।

ব্রেসলেটটি কিনেছিলেন মোমিন নামের একজন ম্যাশ ভক্ত। যিনি অস্ট্রেলিয়া প্রবাসী। উনি সবাইকে অবাক করে ব্রেসলেটটি কিনে আবার মাশরাফিকেই উপহার হিসেবে দিয়ে দেন। শেষ পর্যন্ত ম্যাশের প্রিয় স্মৃতিটি তাঁর সাথেই থাকছে।

তথ্য সূত্র: অনলাইন

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top