Diclearation Shil No : 127/12
সিলেট, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ৮ শাওয়াল ১৪৪১

মাধবপুরে ধর্ষণে ব্যর্থ হয়ে দু বোনকে পিটিয়ে আহত করলো লম্পটরা

 প্রকাশিত: ১৫, মে - ২০২০ - ১০:৫৭:১৮ PM

মাধবপুরে ধর্ষণে ব্যর্থ হয়ে ২ বোনকে পিটিয়ে আহত

মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে করোনা প্রভাবে ঘরে থাকা দুবোনকে খালি ঘরে একা পেয়ে ধর্ষণ না করতে পেরে পিটিয়ে আহত করেছে লম্পটরা। স্থানীয়রা দুবোনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠিয়েছে।

এ ঘটনায় নির্যাতনের শিকার বড় বোন শুক্রবার (১৫ মে) বিকেলে মাধবপুর থানায় দুই লম্পটের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয় উপজেলার বহরা ইউনিয়নের গাঙ্গাইল গ্রামের সাইফুল ইসলাম ও শহীদুল ইসলাম নামে দুই বখাটে যুবক মিলে ওই গ্রামে ভাড়া বাসায় থাকা দুই বোনকে উত্যক্ত করত। বড় বোনের স্বামী ঢাকা থাকায়, বৃহস্পতিবার(১৪ মে) বিকেলে দুই যুবক তাদের ঘরে প্রবেশ করে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। তাদের আর্ত চিৎকার ও বাধার মুখে ধর্ষন করতে না পেরে দুবোনকে পিটিয়ে আহত করে। পরে গ্রাম বাসীরা তাদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠায়।

নির্যাতিতা বড় বোনের স্বামী ঢাকা একটি পোশাক কারখানায় কাজ করে। করোনার কারনে গণপরিবহন বন্ধ থাকায় গ্রামে আসতে পারছে না। ছোট বোনকে নিয়ে একটি ভাড়া বাসায় থাকা অবস্থায তারা এ ঘটনার শিকার হন।নির্যাতনের শিকার বড় বোন আরো জানান, আমরা এ ঘটনায় আইনের আশ্রয় প্রার্থী হয়েছি।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন বলেন, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তের জন্য একজন পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Top