Diclearation Shil No : 127/12
সিলেট, শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

বালাগঞ্জে টিসিবির পন্য বিক্রি শুরু

 প্রকাশিত: ০৫, মে - ২০২০ - ০৯:২৪:৫১ PM

 
 
বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জে প্রথম বারের মত ভ্রাম্যমান ভাবে টিসিবির পন্য বিক্রি কার্যক্রম শুরু হয়েছে।
গত ৫ মে দুপুরে বালাগঞ্জ এম এ খান অডিটোরিয়াম প্রাঙ্গনে মালবাহী গাড়ীর উপর থেকে এই পণ্য বিক্রয় করা হয়।
ডিলার প্রতিষ্ঠান মেসার্স তুষার এন্টারপ্রাইজ কর্তৃক ৫ লিটার তৈল ৪০০ টাকা, ৩ কেজি চিনি ১৫০ টাকা, ১ কেজি মুসুরী ডাল ৫০ টাকা, ২ কেজি ছানা ১২০ টাকা, মোট ৭২০ টাকা করে প্রতিটি প্যাকেট ক্রয় করেন সাধারণ মানুষ।
করোনা ভাইরাস ও মাহে রমজান উপলক্ষে নিত্য প্রয়োজনীয় পন্য নিয়ন্ত্রনে রাখার জন্য এ উদ্যোগ গ্রনন করে বালাগঞ্জ উপজেলা পরিষদ। তারই আলোকে বালাগঞ্জ ইউএনও দেবাংশু কুমার সিংহ আনুষ্টানিকভাবে এই পণ্য বিক্রিয়ের উদ্বোধন করেন।
এসময় উপস্থিত ছিলেন ক্ষুদ্র দারিদ্র বিমোচন কর্মকর্তা রাজীব সরকার, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বালাগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি মোঃ জুনেদ মিয়া, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, সহ-সভাপতি হুসাইন আহমদ, সাংবাদিক মোঃ কাজল মিয়া সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।
পরে ভ্রাম্যমান টিসিবি পন্য বিক্রি কার্যক্রম পরিদর্শন করেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোস্তাকুর রহমান মফুর । তিনি সবাই সামাজিক ও শারিরিক দুরত্ব বজায় রেখে পন্যক্রয়ের জন্য আহবান করেন। বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ বলেন প্রতিটি ইউনিয়নে একটি বাজারে একদিন করে বিসিবির পন্য বিক্রি করার ব্যবস্থা নেয়া হবে।
Top