Diclearation Shil No : 127/12
সিলেট, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১

বালাগঞ্জে হচ্ছে ৫০ শয্যার হাসপাতাল, পরিদর্শন করলেন প্রকৌশলী

 প্রকাশিত: ২৬, ফেব্রুয়ারি - ২০২০ - ০৩:১৩:৫১ AM

নিজস্ব প্রতিবেদক : বালাগঞ্জ উপজেলা সদরে ১৪ কোটি ৭০ লক্ষ টাকা ব্যয়ে ৫০ শয্যার হাসপাতাল ভবন নির্মিত হচ্ছে।

নির্মাণকারী প্রতিষ্ঠান মাইসা কনট্রাকসনের ম্যনেজার কবির আহমদ জানান, এখানে একটি ৭ তলা ভবন, ১টি দুতলা ভবন, ১ টি এক তলা ভবন সহ রাস্তা সম্প্রসারণ সহ আনুষাঙ্গিক কাজ হবে ।

জানা যায়, কাজের গুনগত মান নিয়ে বালাগঞ্জ হাসপাতাল উন্নয়ন কমিটির গত সভায় ব্যাপক আলোচনা হয়। নির্ধারিত সরকারি নিয়মনীতি মেনে যাতে সকাল প্রকার পন্য টেষ্ট এর মাধ্যমে লাগানো হয়। রড, সিমেন্ট, বালু সহ সকল জিনিস যেন মানসম্মত হয় সেদিকে কর্তৃপক্ষের সুদৃষ্টি রাখার ব্যপারে মঙ্গলবার হাসপতালে টিএইচও ডা. এইচ এম শাহরিয়ার, বালাগঞ্জ সদর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান এম এ মতিন নির্মান সামগ্রী নিয়ে নির্মাতাকারী প্রতিষ্টানের সাথে কথা বলেন। এদিকে বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোস্তাকুর রহমান মফুরও ফোনে কাজের গুনগত মান বজায় রাখার জন্য কথা বলেন।

এদিকে বিকাল তিনটার দিকে সিলেট বিভাগীয় নির্বাহী প্রকৌশলী কেএম হাসানুজ্জামান কাজের স্থানটি পরিদর্শন করেন। এসময় তিনি নির্মাণ সামগ্রীগুলো দেখেন এবং হাসপাতালে ব্যবহারের জন্য বিকল্প সিঁড়ি নির্মাণ দেখে ক্ষোভ প্রকাশ করে বলেন, সিঁড়িটি সুন্দর ভাবে তৈরী করতে হবে এবং তার পূর্ব পর্যন্ত বর্তমান সিঁড়িটি ব্যবহার করতে হবে। কাজের গুনগত মান নিয়ে যেন কোন প্রশ্ন না উঠে সেদিকে খেয়াল রাখতেও বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা স্বাস্থ্য বিভাগের সহকারী প্রকৌশলী, কেএইচ তাসফিকুর রহমান, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, অফিস সহকারী নুরুল ইসলাম, সমাজসেবী সাইস্তা মিয়া, কাজের সাইড তদারককারী আলমগীর হোসেন।

Top