Diclearation Shil No : 127/12
সিলেট, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৫ জুমাদিউস-সানি ১৪৪১

ওমানে সড়ক দুর্ঘটনা, ২ সিলেটিসহ ৪ জনের মৃত্যু

 প্রকাশিত: ০৩, ফেব্রুয়ারি - ২০২০ - ০৫:১০:৪২ PM

Image result for accidentপ্রবাস ডেস্ক :: ওমানের রাজধানী মাস্কাট থেকে প্রায় ৩৫০ কিলোমিটার দূরে আদমের আল-জুবার এলাকায় সালালাহ মহাসড়কে সাইকেলে করে বাসায় ফেরার সময় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ৪ প্রবাসী বাংলাদেশি । নিহতদের মধ্যে ২ জনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন- মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলা শনজৌরপুর গ্রামের সহিদ আলীর ছেলে সবুর আলী (৩৮) এবং একই উপজেলার হাজিপুরের বিলারপাড়া গ্রামের মোহাম্মদ মুসলিম আলীর ছেলে মোহাম্মদ লিয়াকত আলী (৩৯)।

দুর্ঘটনাস্থল পরিদর্শন শেষে বাংলাদেশ দূতাবাস ওমান আহত ও নিহতদের ব্যাপারে খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে বলে জানা যায়।

বাংলাদেশ দূতাবাস সূত্রে জানা যায়, ওই মহাসড়ক দিয়ে কর্মস্থল থেকে সাইকেলযোগে বাসায় ফিরছিলেন স্থানীয় একটি কোম্পানিতে চাকরিরত ৭-৮ জন বাংলাদেশি শ্রমিকরা। পিছন থেকে দ্রুতগামী একটি গাড়ি তাদের চাপা দিলে ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয় এবং গুরুতর আহত একজন নিজুয়া সরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানা যায়। তার বাড়ি চট্টগ্রামের রাউজানে। পকেটে রেসিডেন্ট কার্ড না থাকায় বাকি দুজনের পরিচয় এখনও নিশ্চিত করা সম্ভব হয়নি। তবে তাদের পরিচয় নিশ্চিতে কাজ করে যাচ্ছে দূতাবাস কর্মকর্তরা।

Top