Diclearation Shil No : 127/12
সিলেট, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬, ২০ জুমাদিউস-সানি ১৪৪১

জগন্নাথপুরে সাংবাদিক সুনুর পিতার মৃত্যু, শোক

 প্রকাশিত: ২১, জানুয়ারি - ২০২০ - ০৪:১১:২৩ PM

জগন্নাথপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তরের জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি সাংবাদিক সানোয়ার হাসান সুনুর পিতা সাবেক ইউপি সদস্য ছুরত মিয়া ২১ জানুয়ারি ভোর ৪টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী ৪ ছেলে ৭ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন গুণগাহী রেখে গেছেন।

মঙ্গলবার বিকেল ৪.৪০ মিনিটের সময় নিজ গ্রাম জগন্নাথপুরের তিলোনার মাঠে মরহুমের জানাজার নামাজ শেষে পারিবারিক করবস্থানে দাফন সম্পন্ন করা হবে।

এদিকে সাংবাদিক সুনুর পিতা ব্যবসায়ী ও সমাজসেবক ছুরত মিয়ার মৃত্যুতে বালাগঞ্জের সাংবাদিকরা শোক প্রকাশ করে শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে পৃথক বার্তায় শোক প্রকাশ করেছেন- দৈনিক যুগান্তর ও দৈনিক সিলেট মিররের বালাগঞ্জ উপজেলা প্রতিনিধি শামীম আহমদ, সাপ্তাহিক কুশিয়ারার কূল পত্রিকার প্রকাশক হুসাইন আহমদ, দৈনিক মানবজমিনের বালাগঞ্জ উপজেলা প্রতিনিধি মো. আব্দুস শহিদ। বালাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি ও ছড়াকার আ হ ইমন শাহ। বালাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক আমাদের নতুন সময় ও দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার বালাগঞ্জ উপজেলা প্রতিনিধি মো. কাজল মিয়া। বালাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের অর্থ সম্পাদক দৈনিক আজকালের খবর ও দৈনিক বিজয়ের কন্ঠ পত্রিকার বালাগঞ্জ উপজেলা প্রতিনিধি মো. মুমিন মিয়া এবং দৈনিক আমার সংবাদের বালাগঞ্জ উপজেলা প্রতিনিধি এ এস রায়হান প্রমুখ।

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top