Diclearation Shil No : 127/12
সিলেট, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১

ওসমানীনগরের মাদার বাজার মাদরাসার প্রাক্তন ছাত্র পরিষদের কমিটি গঠন

 প্রকাশিত: ০৮, নভেম্বর - ২০১৯ - ০৪:৪০:১৯ PM

 

মো. জিল্লুর রহমান জিলু :: ওসমানীনগর উপজেলার প্রাচীনতম দ্বীনি বিদ্যাপীঠ মাদার বাজার এফ.ইউ হাফিজিয়া সিনিয়র মাদরাসার প্রাক্তন ছাত্র পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এ লক্ষে গত বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকাল ১১টায় মাদরাসা মিলনায়তনে প্রাক্তন ছাত্র পরিষদের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ হযরত মাওলানা আব্দুর রব। সভাপতিত্ব করেন প্রাক্তন ছাত্র পরিষদের আহবায়ক মাওলানা আব্দুল মুছাব্বির রাঙ্গাপুরী। প্রাক্তন ছাত্র পরিষদের সদস্য সচিব মাওলানা মুহাম্মদ আলীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন মাদরাসার অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ ড. মুফতি সৈয়দ শহিদ আহমদ বোগদাদী। সভায় উপস্থিত শতাধিক প্রাক্তন ছাত্রদের সর্র্বসম্মতিতে মাওলানা আব্দুল মুছাব্বির রাঙ্গাপুরীরকে সভাপতি ও মাওলানা মুহাম্মদ আলীকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মুফতি আব্দুর রহমান, মাওলানা কাজী মঞ্জুর আহমদ, সহ সাধারণ সম্পাদক হাফিজ আজিজুর রহমান, মাওলানা খলকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক কাজী আব্দুল বাছিত, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা শ.ম. জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক মাওলানা নোমন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফিজ কবির আহমদ জাহেদ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মহি উদ্দিন গালিব, দপ্তর সম্পাদক মাওলানা রফিক আহমদ, সহ দপ্তর সম্পাদক হাফিজ আরিফ বিল্লাহ, ছাত্র কল্যাণ সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম, সহ ছাত্রকল্যাণ সম্পাদক সাংবাদিক আব্দুস শহিদ, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মাওলানা মুজাম্মিল হোসাইন, সহ শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক হাফিজ ফয়ছল আহমদ। কমিটির কার্যকরী সদস্যরা হলেন মাওলানা ছাইফুর রহমান শুভ, হাফিজ খিজির আহমদ খান, মাওলানা আলী আহমদ, মাওলানা আব্দুল আজিজ লতিফী, জুবায়ের আহমদ খান, তোফায়েল আহমদ।

সভায় ৭ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়। উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন মাওলানা আব্দুর রব, ড. মুফতি সৈয়দ শহিদ আহমদ বোগদাদী, ইফতেখার হোসেন তাহির আলী, মাষ্টার আব্দুর রউফ, হাফিজ রফিক আহমদ, হাফিজ আব্দুর রব।

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top