Diclearation Shil No : 127/12
সিলেট, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৫ রবি-উল-আউয়াল ১৪৪১

রোহিত-মাহমুদউল্লাহদের দ্বৈরথের বাধা হতে পারে ‘মহা’

 প্রকাশিত: ০৪, নভেম্বর - ২০১৯ - ০৯:১৪:২১ PM - Revised Edition: 30th April 2019

 

ক্রীড়া ডেস্ক :: ইতিহাসের হাজারতম টি-টোয়েন্টি ম্যাচ, আবার অন্যদিকে দিল্লীর অতিমাত্রার দূষণ। একাধিক কারণে এই ম্যাচ ছিল আলোচনায়। আর আলোচিত সে ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ। উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিমের দারুণ অর্ধ-শতকে টাইগাররা জিতেছে ৭ উইকেটের ব্যবধানে।

তবে এরই মধ্যে আরেকটি দুঃসংবাদ আসার অপেক্ষায়। প্রথমটি দূষণে বাতিল না হলেও রাজকোটে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি মাঠে না গড়ার সম্ভাবনাই বেশি।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ম্যাচ। সৌরাষ্ট্র ও পুরো দক্ষিণ গুজরাটের আবহাওয়ার পূর্বাভাস বলছে, রোহিত শর্মা বনাম মাহমুদউল্লাহদের দ্বৈরথ নাও দেখা যেতে পারে। কারণ ধেয়ে আসছে প্রবল ঘূর্ণিঝড় ‘মহা’।

সেখানকার আঞ্চলিক আবহাওয়া দফতরের প্রধান জয়ন্ত সরকার সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, বুধবার (৬ নভেম্বর) রাত থেকে বৃহস্পতিবার (৭ নভেম্বর) ভোরের মধ্যে ১২০ কিলোমিটার বেগে আছড়ে পড়তে পারে ঝড়। এ মুহূর্তে সাইক্লোন ‘মহা' দিউ থেকে ৫৮০ কিলোমিটার ও ভারাভালের উত্তর-পশ্চিম থেকে ৫৫০ কিলোমিটার কেন্দ্রে অবস্থিত।

এই সাইক্লোন ভয়ঙ্কর আকার ধারণ করবে বলেই মত জয়ন্ত সরকারের। সেক্ষেত্রে সৌরাষ্ট্র ও দক্ষিণ গুজরাটে সামনের দিনগুলোতে প্রবল বৃষ্টিপাত হবে। এই বৃষ্টি থাকলে বাংলাদেশ ও ভারতের মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টি মাঠে না গড়ার সম্ভাবনাই বেশি।

Top