Diclearation Shil No : 127/12
সিলেট, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবি-উল-আউয়াল ১৪৪১

অধ্যক্ষকে পুকুরে ফেলে দিলো ছাত্ররা (ভিডিও ভাইরাল)

 প্রকাশিত: ০৪, নভেম্বর - ২০১৯ - ০৮:০১:০৯ PM - Revised Edition: 30th April 2019

 

কূল ডেস্ক :: ফরম ফিলাপের সুযোগ না দেওয়ায় রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী ফরিদ উদ্দিন আহম্মেদকে পুকুরে ফেলে লাঞ্ছিত করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ ঘটনায় অভিযুক্ত ফরম ফিলাপের সুযোগ না দেওয়ায় রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী ফরিদ উদ্দিন আহম্মেদকে পুকুরে ফেলে লাঞ্ছিত করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ ছাড়া সৌরভসহ ছাত্রলীগের ৭ নেতাকর্মীকে ইনস্টিটিউট থেকে স্থায়ীভাবে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়।

শনিবার (২ নভেম্বর) দুপুর একটা ৩৫ মিনিটের দিকে অধ্যক্ষ ফরিদ উদ্দিনকে ক্যাম্পাসের ভিতরেই পুকুরের মধ্যে ফেলে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

অধ্যক্ষকে লাঞ্ছিতর ঘটনায় পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত চেয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশেরও সিদ্ধান্ত হয়। সপ্তম পর্বের ছাত্র ও ছাত্রলীগ নেতা সৌরভ রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান গ্রুপের নেতা।

ঘটনার পর অধ্যক্ষ ফরিদ উদ্দিন জানান, সৌরভের তিন বিষয়ে রেফার্ড (অকৃতকার্য) আছে। এরপরেও সে আবারও পরীক্ষা দেওয়ার জন্য সকালে দলবল নিয়ে আমার কাছে এসেছিল। কিন্তু তাকে জানানো হয়, এ বিষয়ে ডিপার্টমেন্টের কো-অর্ডিনেটরের সঙ্গে কথা না বলা পর্যন্ত কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না। এতে সৌরভ ক্ষিপ্ত হয়ে চলে যায় এবং আমাকে হুমকি দেয়।

 

Top