Diclearation Shil No : 127/12
সিলেট, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১২ রবি-উল-আউয়াল ১৪৪১

নুসরাত হত্যার রায়ে বালাগঞ্জে আনন্দ সভা ও মিষ্টি বিতরণ

 প্রকাশিত: ২৫, অক্টোবর - ২০১৯ - ০৫:৩৯:৫৬ PM - Revised Edition: 30th April 2019

 

নিজস্ব প্রতিবেদক ::  ফেনীর বহুল আলোচিত মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলায় আদালতের রায়ে অভিযুক্ত ১৬ আসামীর মৃত্যুদ- ঘোষণায় বালাগঞ্জে আনন্দ সভা ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

গত বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে রায় ঘোষণার পর সন্ধ্যায় উপজেলার মোরারবাজারে স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসীর মধ্যে মিষ্টি বিতরণ করা হয়। সামাজিক সংগঠন আব্দুল আজিজ মাসুক ফাউ-েশনের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট সমাজকর্মী, শিক্ষানুরাগী, সৌদি আবর প্রবাসী আব্দুল আজিজ মাসুকের পক্ষ থেকে এ মিষ্টি বিতরণ করা হয়েছে।

স্থানীয় আলী সুপার মার্কেটে এ উপলক্ষে অনুষ্ঠিত সভা ও মিষ্টি বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু, সহ সাধারণ সম্পাদক এমএ কাদির, প্রবীণ মুরুব্বি শফিকুর রহমান চৌধুরী, মোরারবাজার পরিচালনা কমিটির সহ সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ, যুক্তরাজ্য প্রবাসী মাওলানা শাহজাহান আহমদ, সমাজকর্মী মাওলানা শিহাব উদ্দিন খান, আব্দুল আহাদ, ব্যবসায়ী আজমল হোসেন, মোস্তাফিজুর রহমান, জুনেল আহমদ, বদরুল ইসলাম, আব্দুল আলিম, আব্দুল ওয়াহিদ, রুহেল আহমদ, লেবু মিয়া, ছাত্রলীগ নেতা জসিম উদ্দিন প্রমুখ। সভায় বক্তারা নুসরাত জাহান রাফি হত্যাকারীদের ফাঁসির রায় ঘোষণাকে স্বাগত জানিয়ে সরকার এবং সংশ্লিষ্ট সকল মহলকে ধন্যবাদ জানান। বক্তারা দ্রুততম সময়ে অপরাধীদের বিরুদ্ধে রায় কার্যকরে দাবি জানিয়েছেন।

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top