Diclearation Shil No : 127/12
সিলেট, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ৮ শাওয়াল ১৪৪১

পাতানো ম্যাচের গোমড় ফাঁস করা হবে: পাপন

 প্রকাশিত: ২২, অক্টোবর - ২০১৯ - ০৮:০৮:৪৫ PM

 

আইসিসি বিশ্বকাপের পর বাংলাদেশের ক্রিকেটে বড় একটা বিপর্যয় হলো আফগানিস্তানের সঙ্গে দেশের মাটিতে টেস্টে বিশাল ব্যবধানের পরাজয়। সিরিজটিতে ২২৪ রানে হেরেছিল বাংলাদেশ। এবার সেই ম্যাচ নিয়ে সন্দেহ প্রকাশ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, তিনি শিগগিরই ম্যাচ পাতানোর গোমড় ফাঁস করবেন।

মঙ্গলবার (২২ অক্টোবর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের প্রেস কনফারেন্স কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলন এ নিয়ে রীতিমতো হুমকি দেন বিসিবি সভাপতি।

ক্রিকেটারদের ধর্মঘটের প্রেক্ষিতে আয়োজিত সংবাদ সম্মেলনে পাপন বলেন, আফগানিস্তানের বিপক্ষে টেস্টে বাংলাদেশের হার অপ্রত্যাশিত। ক্রিকেটে ফিক্সিং হয়েও থাকতে পারে। শিগগিরই ম্যাচ পাতানোর গোমড় ফাঁস করা হবে। আমি তো আগে জানতাম না যে আফগানিস্তানের কাছে বাংলাদেশ হারবে। আগে জানলে এই সিরিজের আয়োজনটা করতাম না।

উল্লেখ্য, সোমবার ১১ দফা দাবিতে ধর্মঘটের ঘোষণা দেওয়ার সময় ক্রিকেটার সাকিব আল হাসান বলেছিলেন, আমরা দেশের ক্রিকেটের শোচনীয় অবস্থার কথা জানি। অনেক ম্যাচে খেলা শুরু হওয়ার আগে থেকেই আমরা জানি যে কোন দল জিতবে, আর কোন দল হারবে।

এর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার বিসিবি জরুরি সভা ডাকে। সভা শেষে দুপুর ৩টা ১৫ মিনিটে সংবাদ সম্মেলন করেন নাজমুল হাসান পাপন। আর সাকিবের ওই বক্তব্যের পরিপ্রেক্ষিতেই পাল্টা হুমকি দিলেন বিসিবি সভাপতি।

Top