Diclearation Shil No : 127/12
সিলেট, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৩ রবি-উল-আউয়াল ১৪৪১

নারী ক্রিকেটারকে মাঠে প্রেমের প্রস্তাবের (ভিডিও)

 প্রকাশিত: ২১, অক্টোবর - ২০১৯ - ০৭:১১:১৫ PM - Revised Edition: 30th April 2019

কূল ডেস্ক :: অস্ট্রেলিয়ান লেগ স্পিনার অ্যামান্ডা ওয়েলিংটন এ দিনটি ভেবে সারাজীবন উচ্ছ্বসিত হবে নিশ্চিত। যেভাবে তার প্রেমিক তার দিনটাই বদলে দিলেন খুশিতে। যা দেখে অনেকক্ষণ আনন্দে কথা বলতে পারেননি অ্যামান্ডা।

নারীদের বিগ ব্যাশ লিগে শনিবার (১৯ অক্টোবর) অ্যাডিলেড স্ট্রাইকার্স মুখোমুখি হয়েছিল মেলবোর্ন রেনেগেডসের। ম্যাচে ৬ উইকেটে জয় পাওয়ার পর মাঠে সতীর্থদের সঙ্গে ভিকটরি সেলিব্রেশনে মেতেছিলেন অ্যামান্ডা ওয়েলিংটনও।

আর তখনই সেই কাণ্ড ঘটালেন অ্যামান্ডার প্রেমিক। মাঠের মধ্যেই হাঁটু গেড়ে বসে পড়লেন অ্যামান্ডা সামনে এবং তাকে বিয়ের জন্য প্রোপোজ করে বসলেন এবং সাময়িক চমকের পর বিয়ের জন্য সম্মতি জানালেন অ্যামান্ডাও। দলের জয়ের সঙ্গে মিলে গেল ব্যক্তিগত জীবনের একটা সুন্দর মুহূর্তও। গোটা দল দু’জনের নতুন জীবনের জন্য হাততালি দিয়ে শুভেচ্ছা জানায়।

অ্যামান্ডা বলেন, আমি যখন টেলরকে মাঠে প্রবেশ করতে দেখি, তখন জানতাম না কী ঘটতে চলেছে। তবে যা ঘটেছে তার জন্য আমি ভীষণ খুশি। আমি এখনও ঘটনার কথা ভেবে কাঁপছি।

জানা গেছে, ২৩ বছরের ম্যাকচিন অ্যামান্ডাকে প্রোপোওজ করেছে একটি পোকেমন কার্ডে লিখে। সেখানে লেখা ছিল, ‘তুমি কি আমাকে বিয়ে করবে?’ তার সঙ্গে পোক বলের মধ্যে রাখা ছিল একটি আংটিও।

অ্যামান্ডা দেশের হয়ে ১টি টেস্ট, ১২টি ওয়ানডে ও ৮টি টি-টোয়েন্টি খেলেছেন। তার ঝুলিতে রয়েছে ২৭টি আন্তর্জাতিক উইকেট।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে: মাঠেই নারী ক্রিকেটারকে প্রেমের প্রস্তাব বয়ফ্রেন্ডের (ভিডিও)

এ বিভাগের​ আরও খবর


Top