Diclearation Shil No : 127/12
সিলেট, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৩ রবি-উল-আউয়াল ১৪৪১

নেতা-কর্মীদের ডিজিটাল মাধ্যম ব্যবহারের প্রশিক্ষণ দিলো আ.লীগ

 প্রকাশিত: ০৮, অক্টোবর - ২০১৯ - ০৮:০১:৩৪ PM - Revised Edition: 30th April 2019

কূল ডেস্ক :: দেশের তৃণমূল নেতা-কর্মীদের দলীয় কার্যক্রমে সক্রিয় করাতে এবং কর্মদক্ষতা বাড়াতে ডিজিটাল প্লাটফর্ম ব্যবহারের উপর প্রশিক্ষণ দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ।

দলটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির উদ্যোগে রোববার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট (আইইবি) মিলনায়তনে ওই প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

কর্মদক্ষতা বৃদ্ধিতে সামাজিক যোগাযোগ মাধ্যম’ শীর্ষক এক কর্মশালার মাধ্যমে দেশের বিভিন্ন উপজেলা পর্যায়ের নেতা-কর্মীদের দিনব্যাপী ওই প্রশিক্ষণ পরিচালনা করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।দেশব্যাপী কর্মশালার অংশ হিসেবে রোববার ঢাকায় বিভাগীয় কর্মশালা হয়েছে।

কর্মশালা উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।ঢাকাসহ আট বিভাগে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠানে সহযোগিতা করবে আওয়ামী লীগের গবেষণা সংস্থা ‘সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন’ (সিআরআই)।কর্মশালাগুলোতে অংশ নিতে উপজেলা ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকসহ অন্যান্য নেতা-কর্মীদে আমন্ত্রণ জানাচ্ছে দলটি।

আওয়ামী লীগের গবেষণা সংস্থা সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) সহযোগী সমন্বয়ক তন্ময় আহমেদ জানান, এসব কর্মশালায় ই-মেইল পরিচালনা থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারসহ বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে।

একই সঙ্গে ভবিষ্যতে দলীয় সব কর্মকাণ্ডে যাতে প্রযুক্তির ব্যবহার থাকে সে বিষয়েও উৎসাহিত করা হবে।উদ্বোধনী অনুষ্ঠান ও কর্মশালায় বাংলাদেশ আওয়ামী লীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

এ বিভাগের​ আরও খবর


Top