Diclearation Shil No : 127/12
সিলেট, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১

পরপারে পাড়ি দিলো ‘অস্থিমজ্জা ক্যান্সার’ আক্রান্ত তামিমা

 প্রকাশিত: ০৪, অক্টোবর - ২০১৯ - ০৩:২০:৫০ PM

সিকৃবি প্রতিনিধি :: জীবনের সব মায়া ত্যাগ করে পরপারের পথে পাড়ি দিলো অস্থিমজ্জার ক্যান্সার আক্রান্ত ছোট্ট মেয়ে তামিমা(৯) । বৃহস্পতিবার (৩ অক্টোবর)   সন্ধ্যা ৬ টার দিকে ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

দাফনের জন্য রাতেই গ্রামের বাড়ি ময়মনসিংহে নিয়ে যাওয়া হয় তামিমাকে । শুক্রবার বাদ জুম্মা বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে তার জানাজা সম্পন্ন হবে বলে নিশ্চিত করেছেন তামিমার বাবা শফিউল আলম।

ফোনে তামিমার বাবার সাথে কথা হলে তিনি জানান ঢাকা সি এম এইচ হসপাতালে শেষ কেমো থেরাপি দিতে গেলে তামিমা মারা যায়। তিনি আরো জানান বোনমেরু পরিবর্তনের জন্য সব প্রস্তুতি সম্পন্ন ছিল। সামনের মাসে ভারতে গিয়ে বোনমেরু অপারেশন করানোর কথা ছিল। তিনি সকলের কাছে মেয়ের জন্য দোয়া চেয়েছেন এবং মেয়ের চিকিৎসা খরচ যোগাতে যারা যেভাবে সহযোগিতা করেছিলেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য,  সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর সচিবালয়ের সেকশন অফিসার মোঃ শফিউল আলমের মেয়ে তায়্যিবা আলম তামিমা। সে অ্যাকিউট মায়েলয়েড লিউকেমিয়া (অগখ গ২) বা অস্থিমজ্জার ক্যানসারে ভুগছিল। গত ২৬শে মে ভারতের বেঙ্গালুরে কিডওয়াই মেমোরিয়াল ক্যানসার হাসপাতালে চিকিৎসার অংশ হিসেবে প্রথম কেমো থেরাপি দেয়া হয়। প্রথম কেমো থেরাপি দেয়ার পর পুনরায় বোনমেরু পরীক্ষা করা হয়।এতে ডাক্তার যত দ্রুত সম্ভব বোনমেরু পরিবর্তনের পরামর্শ প্রদান করেন। সূত্র- সিলেটভিউ২৪ডটকম

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top