Diclearation Shil No : 127/12
সিলেট, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১

যুবলীগ নেতা সম্রাটের গাওয়া গানের ভিডিও ভাইরাল

 প্রকাশিত: ০১, অক্টোবর - ২০১৯ - ০১:৪৮:২১ PM

ফাইল ছবি
 

কূল ডেস্ক :: রাজধানীর বিভিন্ন ক্লাব এবং ক্যাসিনোতে দীর্ঘদিন ধরে অবৈধ জুয়ার রমরমা আসর চলছিলো। হঠাৎ করেই অবৈধভাবে স্থাপিত এসব ক্যাসিনো এবং বিভিন্ন ক্লাবে অভিযান চালায় আইন শৃঙ্খলা বাহিনী। সরকার সমর্থিত যুবলীগের কয়েকজন নেতাকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে অস্ত্র-গুলি, মাদক, নগদ টাকা, জাল টাকা, ক্যাসিনোর সরঞ্জামসহ অনেক কিছু।

এদিকে, আইনশৃঙ্খলা বাহিনীর সাঁড়াশি অভিযানে দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেফতারের পর থেকেই রাজধানী ঢাকাসহ দেশের সর্বত্র আলোচনায় সম্রাট। কেউ কেউ বলছেন, সম্রাট অবস্থান করছেন এক শীর্ষ রাজনৈতিক নেতার বাড়িতে। কারও কারও দাবি, সম্রাট রয়েছেন আইন প্রয়োগকারী সংস্থার হেফাজতে। সর্বশেষ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠে এসেছে আইন প্রয়োগকারী সংস্থার ক্রসফায়ারে নিহত হয়েছেন সম্রাট। তবে অভিযান শুরুর পর দলীয় কার্যালয়ে এবং কাকরাইলের নিজ অফিসে অবস্থান করলেও গত রবিবারের পর থেকে সম্রাটকে আর প্রকাশ্যে দেখা যায়নি। আর এ বিষয়ে কোনো কথাও বলছে না আইন প্রয়োগকারী কোনো সংস্থাই।

এর মধ্যে সম্রাটের গাওয়া একটি গান ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ভিডিওতে পপ সম্রাট আজম খানের 'জনপ্রিয় গান রেল লাইনের ওই বস্তিতে' গানটা গাইতে দেখা গেছে সম্রাটকে। এসময় উপস্থিত জনতা সম্রাটের গান শুনে হাততালি দেন। আবার অনেকে মোবাইলে সম্রাটের গান গাওয়ার দৃশ্য ভিডিও করেন। গানটি সম্প্রতি ভাইরাল হলেও বেশ আগে কোনো এক অনুষ্ঠানে সম্রাট গানটি গেয়েছিলেন বলে ধারণা করা হচ্ছে।

 

সৌজন্যে : পূর্বপশ্চিমবিডি

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top