Diclearation Shil No : 127/12
সিলেট, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবি-উল-আউয়াল ১৪৪১

যুবকের ‘জাদুটোনা’য় স্কুলছাত্রীর অস্বাভাবিক আচরণ, অতঃপর...

 প্রকাশিত: ২৫, সেপ্টেম্বর - ২০১৯ - ০৭:১৬:২৫ PM - Revised Edition: 30th April 2019

 
 

কূল ডেস্ক :: মৌলভীবাজারের বড়লেখায় এক স্কুল ছাত্রীকে জাদুটোনা করার অভিযোগে শাহাব উদ্দিন নামে এক ব্যক্তিকে আটক করা হয়। পরে ভবিষ্যতে জাদুটোনা করবেন না মর্মে ইউপি চেয়ারম্যানের কাছে মুচলেকা দিয়ে মুক্তি পেয়েছেন তিনি। শাহাব উদ্দিনের বাড়ি দক্ষিণভাগ উত্তর ইউপির (বিওসি কেছরিগুল) করইতলা গ্রামে। মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাধবকুণ্ড উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রী কয়েকদিন ধরে আকস্মিকভাবে অস্বাভাবিক আচার-আচরণ শুরু করে। ওই ছাত্রীর পরিবারের অভিযোগ, অসৎ উদ্দেশ্যে প্রতিবেশী শাহাব উদ্দিন তাকে জাদুটোনা করে। পরে স্বজনরা বুঝতে পেরে বিষয়টি দক্ষিণভাগ উত্তর ইউপির চেয়ারম্যান এনাম উদ্দিনকে জানান। এরপরই শাহাব উদ্দিনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে যাদুটোনার কাজে ব্যবহৃত বিভিন্ন উপকরণ জব্দ করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে ইউপি চেয়ারম্যানের কাছে বিষয়টি স্বীকার করে। 

দক্ষিণভাগ উত্তর ইউপির চেয়ারম্যান এনাম উদ্দিন জানান, স্কুল ছাত্রীর পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে শাহাব উদ্দিনকে আটক করা হয়। আটকের পর সে মেয়েটিকে জাদু করেছে বলে স্বীকার করেছে। সে মেয়েটিকে সুস্থ করে দেবে বলে এক সপ্তাহ সময় নিয়েছে। সে জাদুটোনা করে এলাকার মানুষকে দীর্ঘদিন ধরে হয়রানি করে আসছিলো। সে অন্যায় কাজ করেছে, এটি কুফরী। তবে ভবিষ্যতে এমন কাজ করবে না বলে মুচলেকা দেওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে। 

সৌজন্যে : সি‌লেট‌ভিউ২৪ডটকম

এ বিভাগের​ আরও খবর


Top