Diclearation Shil No : 127/12
সিলেট, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১ শাওয়াল ১৪৪১

বিশ্বনাথ থেকে চোরাইকৃত ৮টি মোবাইলসহ মহিলা গ্রেফতার

 প্রকাশিত: ২১, সেপ্টেম্বর - ২০১৯ - ০৬:২০:১৬ PM

 
 

কূল ডেস্ক :: সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরস্থ আল-হেরা শপিং সিটির জুয়েল মোবাইল গার্ডেনে  সংগঠিত হওয়া দুর্ধর্ষ চুরির  ঘটনায় চোরাইকৃত ৮টি মোবাইলসহ শাহানা বেগম (৪৪) নামের এক মহিলাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সে সিলেট নগরীর মজুমদারী এলাকার তরঙ্গ-৩৯ বাসায় বসবাসকারী মৃত ফখরুল ইসলামের স্ত্রী। শুক্রবার রাতে শাহানার নিজ বাসা থেকে চোরাইকৃত ৮টি মোবাইলসহ তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তীর নেতৃত্বে বিশ্বনাথ থানা পুলিশের একটি দল শুক্রবার রাত ৮টার দিকে সিলেট নগরীর মজুমদারী এলাকার তরঙ্গ-৩৯ বাসায় অভিযান চালিয়ে জুয়েল মোবাইল গার্ডেন থেকে চোরাইকৃত ৮টি মোবাইল সেটসহ শাহানা বেগমকে গ্রেপ্তার করে।

মালামাল উদ্ধার ও শাহানাকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবতী বলেন, গ্রেপ্তারের পর পুলিশের কাছে শাহানা বেগমের দেয়া তথ্য যাচাই বাচাই করা হচ্ছে। ঘটনার আসল রহস্য উদঘাটনে শাহানা বেগমকে আরোও ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হবে।
উল্লেখ, গত ৩ সেপ্টেম্বর ঐ দোকানের পিছনের দেয়াল ভেঙ্গে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়। এসময় চুরের দল দোকানের  নগদ টাকাসহ কয়েল লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এঘটনায় ৪ সেপ্টেম্বর দোকানের স্বত্বাধিকারী জুয়েল আহমদ বাদি হয়ে বিশ্বনাথ থানায় একটি মামলা (নং ০৪) দায়ের করেন।


সৌজন্যে : সিলেটভিউ২৪ডটকম

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top