Diclearation Shil No : 127/12
সিলেট, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০ রজব ১৪৪১

বালাগঞ্জে গ্রীষ্মকালীন স্কুল ও মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগীতা সম্পন্ন

 প্রকাশিত: ১১, সেপ্টেম্বর - ২০১৯ - ০৪:৫৮:৪৮ PM


 

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জে ৪৮ তম গ্রীষ্মকালীন স্কুল ও মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগীতা সম্পন্ন হয়েছে।

গত ১০ সেপ্টেম্বর বিকালে বালাগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে ইউএনও মোঃ নাজমুল সাকিবের সভাপতিত্বে ও ক্রীড়া শিক্ষক কোহিনুর রহমান চৌধুরী ও শিক্ষক নাজমুল ইসলামের যৌথ পরিচালনায় এ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মোস্তাকুর রহমান মফুর। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান সামস উদ্দিন সামস, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবুবক্কর সিদ্দিক, যুগ্মসাধারন সম্পাদক ও সদর ইউপি সাবেক চেয়ারম্যান এম এ মতিন, রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বালাগঞ্জ মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও বোয়ালজুড় উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক রফিকুল আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরাঙ্গ চন্দ্র মন্ডল বালাগঞ্জ ডিএন সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সাইফুল ইসলাম, বালাগঞ্জ তয়রুননেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম আকন্দ, বোয়ালজুড় উচ্চ বিদ্যালযের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দিলীপ কুমার তালুকদার, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, মাধ্যমিক সুপারভাইজার আফরোজা আতিক, শিক্ষক মনিরুল ইসলাম মনির, সাপ্তাহিক বালাগঞ্জ বার্তার সম্পাদক শাহাব উদ্দিন শাহীন, সাংবাদিক জাগির হোসেন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকতা মোঃ নজরুল ইসলাম, পবিত্র কোরআন তেলাওয়াত নাহিদ আহমদ, গীতাপাঠ শিক্ষক বিজয় কৃষ্ণ চন্দ, ৫ টি প্রতিষ্টান অংশ গ্রহন করে নাই। সহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা, বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।পরে অতিথিবৃন্দ প্রতিযোগীদের মধ্য পুরস্কার বিতরন করেন।

Top