Diclearation Shil No : 127/12
সিলেট, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ৭ শাওয়াল ১৪৪১

বালাগঞ্জে অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্ণামেন্ট শুরু : ১ম ম্যাচে পূর্ব গৌরীপুর জয়ী

 প্রকাশিত: ০৬, সেপ্টেম্বর - ২০১৯ - ০৭:১০:৩৪ PM

 
 
নিজস্ব প্রতিবেদক :: বালাগঞ্জ উপজেলায় আজ থেকে শুরু হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ প্রতিযোগীতা। বালাগঞ্জ সদরস্থ সরকারী ডি. এন. উচ্চ বিদ্যালয় মাঠে এই টুর্নামেন্টের আয়োজক বালাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা।

টুর্নামেন্টে বালাগঞ্জ সদরসহ উপজেলার ৬টি দল অংশগ্রন করছে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, অদ্য শুক্রবার (৬ সেপ্টেম্বর) উদ্বোধনী দিনে পূ্র্ব গৌরীপুর ইউনিয়ন ফুটবল দল ও দেওয়ান বাজার ইউনিয়ন ফুটবল দল অংশগ্রহন করেছে। এই ম্যাচে পূর্ব গৌরীপুর ইউনিয়ন ফুটবল দল ১-০ গোলে দেওয়ান বাজার ইউনিয়ন ফুটবল দলকে হারিয়ে ফেসি ফাইনালে উত্তীর্ণ হয়েছে।

এরপর শনিবার (৭ সেপ্টেম্বর) প্রথম রাউন্ডের দুটি খেলা অনুষ্ঠিত হবে। প্রথম খেলায় বেলা ৩টায় অংশগ্রহন করবে পূর্ব পৈলনপুর ইউনিয়ন ফুটবল দল বনাম পশ্চিম গৌরীপুর ইউনিয়ন ফুটবল দল। দিনের দ্বিতীয় এবং প্রথম রাউন্ডের শেখ খেলায় অংশ নিবে বালাগঞ্জ সদর ইউনিয়ন ফুটবল দল ও বোয়ালজুর ইউনিয়ন ফুটবল দল।

পরে বিজয়ী তিন দলের মধ্যে লটারীর মাধ্যমে এক দল সরাসরি ফাইনালে চলে যাবে এবং বাকী দুটি দলের মধ্যে আগামী ৯ সেপ্টেম্বর একই মাঠে একমাত্র সেমিফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে।

উপজেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য সাপ্তাহিক কুশিয়ারার কূল পত্রিকার প্রকাশক হুসাইন আহমদ এ তথ্য জানিয়েছেন।

এ বিভাগের​ আরও খবর


Top