Diclearation Shil No : 127/12
সিলেট, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১২ রবি-উল-আউয়াল ১৪৪১

বালাগঞ্জের নিখোঁজ জিবই মিয়া’র লাশ পাওয়া গেছে!

 প্রকাশিত: ০৬, সেপ্টেম্বর - ২০১৯ - ০৮:৩৩:২৮ PM - Revised Edition: 30th April 2019

 

নিজস্ব প্রতিবেদক :: ওসমানীনগরের মুক্তারপুর হাওর থেকে গলিত অবস্থায় উদ্ধারকৃত অজ্ঞাতনামা লাশের পরিচয় পাওয়া গেছে। হতভাগ্য ব্যক্তির নাম জিবই মিয়া (৪১)। তিনি বালাগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বাবরকপুর গ্রামের রমুজ মিয়ার ছেলে।

শুক্রবার সকালে সিলেট এম এজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে গিয়ে মৃতের পরনের কাপড় ও শারীরিক ঘড়ন দেখে তার চাচাতো ভাই সরাজ মিয়া চাচাতো বোন রুশনা বেগম ও স্থানীয় ইউপি সদস্য নিলমনি সূত্রধর লাশের পরিচয় সনাক্ত করেছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।

লাশের সুরতহাল তৈরিকারী ওসমানীনগর থানার এসআই মো.আতিকুল ইসলাম মিলন বলেন, শুক্রবার সকালে আমার সাথে মৃতের স্বজনরা হাসপাতাল মর্গে গিয়ে জিবইয়ের লাশ সনাক্ত করেন। মৃত জিবই দীর্ঘ দিন থেকে মানসিক ভারসাম্য রোগে ভুগছিল বলে তার স্বজনরা জানান। এ সংক্রান্ত ডাক্তারি কাগজপত্রও মৃতের স্বজনরা আমার নিকট প্রদান করেন। মৃত জিবইয়ের স্ত্রী ও দুটি সন্তান রয়েছে।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আল মামুন লাশের পরিচয় সনাক্তের সত্যতা নিশ্চিত করে বলেন, গত পহেলা সেপ্টেম্বর দিনের বেলা খাওয়া দাওয়া করে বাড়ি থেকে বের হয়ে জিবই আর বাড়ি ফিরেনি বলে তার স্বজনরা জানান।

বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে বুরুঙ্গা ইউপির মুক্তারপুর হাওর থেকে লাশ উদ্ধার করে পুলিশ। উদ্ধার হওয়া লাশের ময়না তদন্ত শেষে তার স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।

অদ্য বাদ আছর জানাজা শেষে পারিবারিক কবস্থানের তার দাফন সম্পন্ন হেয়েছে।

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top