Diclearation Shil No : 127/12
সিলেট, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২১ মহররম ১৪৪১

গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের বিশেষ কক্ষের উদ্বোধন

 প্রকাশিত: ০৫, সেপ্টেম্বর - ২০১৯ - ০৭:১৬:৫০ PM - Revised Edition: 30th April 2019

 

ওসমানীনগর থেকে (নিজস্ব প্রতিবেদক) :: সিলেটের ওসমানীনগরের গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘গার্লস ফ্যাসিলিটিজ’ রুমের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুর আড়াইটায় সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বিদ্যালয়ের ছাত্রীদের জন্য উন্নত সুযোগ-সুবিধা সমৃদ্ধ এই বিশেষ কক্ষটির উদ্বোধন করেন।

উদ্বোধন পরবর্তী সময়ে  জেলা প্রশাসক শ্রেণিকক্ষে পাঠদান পরিদর্শন করে শিক্ষার্থীদের সাথে শিক্ষা বিষয়ে আলোচনা করেন। গোয়ালাবাজার ইউয়িন পরিষদের এলজিএসপি বরাদ্দের অর্থায়নে প্রকল্পটি বাস্তবায়ন করা হয়।
 
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, উপজেলা  নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আফসানা তাসলিম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার চক্রবর্ত্তী, গোয়ালাবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুন মিয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল লেইছ, উপজেলা কর্মকর্তা অফিসের প্রকৌশলী আলমগীর রেজা, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আবদুল মুমিন, রুমেল আহমদ, আবু কয়েছ চৌধুরী, সাংবাদিক আবুল কালাম আজাদ, আবদুল মতিন, গোয়ালাবাজার ইউনিয়নের সদস্য আবদুস সামাদ, জামাল মিয়া, বেলাল আহমদ, জাহাঙ্গীর আলম, তছন মিয়া, সেবিনা বেগম, দিপ্তী দেব এবং সচীব মো. সামছুল আলম প্রমূখ।
 
প্রসঙ্গত, ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমান বিদ্যালয়ের নারী শিক্ষার্থীদের সুযোগ-সুবিধার কথা চিন্তা করে উপজেলার দয়ামীর সদরুন্নেছা উচ্চ বিদ্যালয়ে প্রথম গার্লস ফ্যাসিলিটি রুম স্থাপন করেন। যা উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রসংশিত হয়। তার এই প্রকল্পকে মডেল প্রকল্প হিসেবে বিবেচনায় নিয়ে  ওসমানীনগরসহ সিলেটের বিভিন্ন উপজেলায় মাধ্যমিক স্তরের বিদ্যালয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের সহায়তায় গার্লস ফ্যাসিলিটিজ রুম স্থাপন করা হচ্ছে বলে জানা গেছে।

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top