Diclearation Shil No : 127/12
সিলেট, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবি-উল-আউয়াল ১৪৪১

ঘুষখোরদের দিন শেষ. যারা ঘুষ খায়, তারা-----খায়

 প্রকাশিত: ০২, সেপ্টেম্বর - ২০১৯ - ০৫:৫৩:০১ PM - Revised Edition: 30th April 2019

কূল ডেস্ক :: ভূমি মন্ত্রনালয়ের সচিব মো. মাকসুদুর রহমান পাটওয়ারী বলেছেন, ভূমি মন্ত্রনালয় ধোয়া তুলসি পাতা নয়। কে কি করে সব চলে আসে।  কিছু কিছু অফিসে ভূমিসেবা নিতে গেলে হয়রানির স্বীকার হন সাধারণ মানুষ। সেবার বিনিময়ে টাকা দিতে হয়। যারা উপরে টাকা দিতে হয় এমন কথা বলে তারা মিথ্যুক। উপরে কোনো টাকা দিতে হয় না।

তিনি আরো বলেন, ঘুষখোরদের দিন শেষ। যারা ঘুষ খায়, তারা গু খায়। তাদের সম্পদের হিসাব নিকাশ করা হচ্ছে। এ পথ থেকে সরে দাঁড়ান। সেবা গ্রহিতার সাথে ভালো ব্যবহার করুন।

রবিবার (১ সেপ্টেম্বর) বিকালে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জেলা শিল্পকলা একাডেমির হাসন রাজা মিলনায়তনে স্বচ্ছ, দক্ষ, জবাদিহি ও জনবান্ধব ভূমিসেবা ব্যবস্থাপনায় শুদ্ধাচার ও উত্তমচর্চা বিষয়ক প্রশিক্ষণে প্রধান অতিথির বক্তব্যে সচিব বলেন, আওয়ামীলীগ সরকার তাঁর ইশতেহারে দুর্নীতি, জঙ্গিবাদ ও মাদকে জিরো টলারেন্সের ঘোষণা করেছে। সরকারি কর্মকর্তারা যাতে দুর্নীতি না করে সেই জন্যে ১২৩ ভাগ বেতনভাতা বৃদ্ধি করেছেন। আমরা ইচ্ছে করলেই ভ‚মি মন্ত্রনালয়ের সকল অপবাদ দূর করে ভ‚মি অফিসকে স্বর্গ বানাতে পারি। ভূমি মন্ত্রনালয়কে আরো গতিশীল করতে অচিরেই ১০ হাজার লোকবল নিয়োগ করা হবে।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন পুলিশ সুপার মিজানুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক এমরান হোসেন, সিভিল সার্জন ডা. আশুতোষ দাস, সিলেট উপ-ভূমি সংস্কার কমিশনার আব্দুল হাই আল মামুন, জোনাল স্যাটেলম্যান্ট অফিসার সৈয়দ ফারুক আহমদ, জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদ, মুক্তিযোদ্ধা অ্যাড. আলী আমজদ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. শফিকুল আলম, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি নুরুর রব চৌধুরী প্রমুখ।

সৌজন্যে :: সিলেটভিউ২৪ডটকম

Top