Diclearation Shil No : 127/12
সিলেট, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ৭ শাওয়াল ১৪৪১

বিশ্বকাপ বাছাইয়ে বাংলাদেশ দলে ওসমানীনগরের মতিনসহ সিলেটী ৫ খেলোয়াড়

 প্রকাশিত: ১৭, অগাস্ট - ২০১৯ - ০২:০৮:১৭ PM

 

কূল ডেস্ক :: বিশ্বকাপ বাছাইয়ের জন্য ২৫ সদস্যের তালিকা ঘোষণা করেছে বাফুফে। শুক্রবার (১৬ আগস্ট) ইংল্যান্ড থেকে প্রাথমিক স্কোয়াড পাঠিয়েছেন কোচ জেমি ডে।


এই তালিকায় স্থান পেয়েছেন ওসমানীনগরের মতিন মিয়াসহ সিলেটের ৫ খেলোয়াড়। মতিন ছাড়াও এ স্কোয়াযে আছেন মিডফিল্ডার মাসুক মিয়া জনি, বিপলু আহমদ, ফরোয়ার্ড মাহবুবুর রহমান সুফিল ও সাদ উদ্দীন।


বাংলাদেশ ফুটবল বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় পর্ব শুরু করবে আফগানিস্তানে বিপক্ষে ম্যাচ দিয়ে। ১০ সেপ্টেম্বর তাজিকিস্তানের দুশানবের রিপাবলিকান সেন্ট্রাল স্টেডিয়ামে আফগানদের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ খেলবে লাল-সবুজরা।


বর্তমানে ছুটিতে আছেন কোচ জেমি ডে। ১৯ আগস্ট তিনি বাংলাদেশে ফিরবেন। ২৫ আগস্ট প্রাথমিক স্কোয়াড নিয়ে ক্যাম্প শুরুর কথা। প্রাথমিক দল থেকে পরে দু’জনকে বাদ দিয়ে ২৩ জনের মূল স্কোয়াড ঘোষণা করা হবে।

বাংলাদেশের ২৫ সদস্যের প্রাথমিক দল:
গোলরক্ষক: আশরাফুল ইসলাম রানা, শহীদুল আলম সোহেল ও আনিসুর রহমান। ডিফেন্ডার: টুটুল হোসেন বাদশা, সুশান্ত ত্রিপুরা, রহমত মিয়া, মনজুর রহমান মানিক, ইয়াসিন খান, বিশ্বনাথ ঘোষ, নুরুল ইসলাম ফয়সাল, রিয়াদুল হাসান ও ইয়াসিন আরাফাত। মিডফিল্ডার: জামাল ভূঁইয়া, মাসুক মিয়া জনি, মামুনুল ইসলাম, সোহেল রানা, বিপলু আহমেদ, রবিউল হাসান, মোহাম্মদ আরিফুর রহমান ও মোহাম্মদ ইব্রাহিম। ফরোয়ার্ড: নাবিব নেওয়াজ জীবন, মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, সাদ উদ্দীন ও জুয়েল রানা।



তথ্যসূত্র :: সিলেটভিউ২৪ডটকম

Top