Diclearation Shil No : 127/12
সিলেট, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবি-উস-সানি ১৪৪১

সিলেট-৩ আসনের সংসদ সদস্য সামাদ চৌধুরী’র ঈদ শুভেচ্ছা

 প্রকাশিত: ১১, অগাস্ট - ২০১৯ - ০৮:৩৬:১৮ PM - Revised Edition: 30th April 2019

দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ, বৃহত্তর সিলেটবাসীসহ দেশ-বিদেশে অবস্থানরত সকলকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন সিণলট-৩ আসনের সংসদ সদস্য, ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা শাখার সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ‍আলহাজ মাহমুদ-উস-সামাদ চৌধুরী।

পবিত্র ঈদুল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে কাজের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বৈষম্যহীন, সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার তোলার আহ্বান জানিয়েছেন তিনি।

ঈদুল আযহা উপলক্ষে সাপ্তাহিক কুশিয়ারা কূলে দেয়া এক শুভেচ্ছা বার্তায় মাহমুদ-উস-সামাদ চৌধুরী বলেন- শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয় ঈদুল আযহা। তাই আসুন, আমরা সকলে পবিত্র ঈদুল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে বৈষম্যহীন, সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি।

তিনি আরও বলেন, প্রতি বছর এ উৎসব পালনের মধ্য দিয়ে সচ্ছল মুসলমানগণ কোরবানি পশুর গোশত আত্মীয়-স্বজন ও গরিব-দুঃখীর মধ্যে বিলিয়ে দিয়ে মানুষে-মানুষে সহমর্মিতা ও সাম্যের বন্ধন প্রতিষ্ঠা করেন। প্রতিবারের মতো এবারও ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে সুখ ও আনন্দের বার্তা বয়ে আনবে।

তিনি ঈদুল আযহার দিনে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করেন। বিজ্ঞপ্তি

এ বিভাগের​ আরও খবর


Top