Diclearation Shil No : 127/12
সিলেট, শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬, ১৯ জ্বিলহজ্জ ১৪৪০

জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শফিক চৌধুরী’র ঈদ শুভেচ্ছা

 প্রকাশিত: ১১, অগাস্ট - ২০১৯ - ০৮:২৩:১৫ PM - Revised Edition: 30th April 2019

বালাগঞ্জ-বিশ্বনাথ-ওসমানীনগর, বৃহত্তর সিলেটবাসীসহ দেশ-বিদেশে অবস্থানরত সকলকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক ও সিলেট-২ আসন থেকে নির্বাচিত ৯ম জাতীয় সংসদের মাননীয় সংসদ সদস্য আলহাজ শফিকুর রহমান চৌধুরী।

পবিত্র ঈদুল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে কাজের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বৈষম্যহীন, সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার তোলার আহ্বান জানিয়েছেন তিনি।

ঈদুল আযহা উপলক্ষে সাপ্তাহিক কুশিয়ারা কূলে দেয়া এক শুভেচ্ছা বার্তায় শফিকুর রহমান চৌধুরী বলেন- শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয় ঈদুল আযহা। তাই আসুন, আমরা সকলে পবিত্র ঈদুল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে বৈষম্যহীন, সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি।

তিনি আরও বলেন, প্রতি বছর এ উৎসব পালনের মধ্য দিয়ে সচ্ছল মুসলমানগণ কোরবানি পশুর গোশত আত্মীয়-স্বজন ও গরিব-দুঃখীর মধ্যে বিলিয়ে দিয়ে মানুষে-মানুষে সহমর্মিতা ও সাম্যের বন্ধন প্রতিষ্ঠা করেন। প্রতিবারের মতো এবারও ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে সুখ ও আনন্দের বার্তা বয়ে আনবে।

তিনি ঈদুল আযহার দিনে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করেন। বিজ্ঞপ্তি

এ বিভাগের​ আরও খবর


সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top