Diclearation Shil No : 127/12
সিলেট, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২১ মহররম ১৪৪১

অগ্রণী ব্যাংক শিশু একাডেমি শিশুসাহিত্য পুরস্কার প্রদান অনুষ্ঠান সম্পন্ন

 প্রকাশিত: ০১, অগাস্ট - ২০১৯ - ০৯:৩৬:৪৬ PM - Revised Edition: 30th April 2019

অগ্রণী ব্যাংক শিশু একাডেমী শিশুসাহিত্য পুরস্কার প্রধান অতিথি মহিলাও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা’র কাছ থেকে ক্রেষ্ট ও সনদ গ্রহণ করছেন শিবুকান্তি দাশ।

কূল ডেস্ক :: বুধবার (৩১ জুলাই) ‘আগ্রণী ব্যাংক শিশু একাডেমী শিশুসাহিত্য পুরস্কার (২০১৭-২০১৮) প্রদান অনুষ্ঠান বাংলাদেশ শিশু একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা পুরস্কার প্রাপ্তদের হাতে পুরস্কারের ক্রেষ্ট, সনদপত্র ও অর্থ মূল্য তুলে দেন।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের সচিব কামরুন নাহার।

বিশেষ অতিথি ছিলেন অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান ড.জায়েদ বখত, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শামস উল ইসলাম এবং কথাসাহিত্যিক সেলিনা হোসেন। স্বাগত বক্তব্য রাখেন শিশু একাডেমীর উপ পরিচালক মনির হোসেন।

অনুষ্ঠানে অগ্রণী ব্যাংক শিশু একাডেমী শিশুসাহিত্য পুরস্কার প্রাপ্ত ১০ জন সাহিত্যিক উপস্থিত থেকে প্রধান অতিথির নিকট থেকে পুরস্কার গ্রহণ করেন। পুরস্কারপ্রাপ্ত লেখকরা হলেন, শিবুকান্তি দাশ,মনি হায়দার, আহমেদ সাব্বির, সোহেল মল্লিক, নিলয় নন্দী, মিন্টু হোসেন, সামিন ইয়াসার, মোস্তফা হোসেইন, মোহাম্মদ মারুফুল, মামুন হোসাইন।

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top