Diclearation Shil No : 127/12
সিলেট, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবি-উল-আউয়াল ১৪৪১

বালাগঞ্জ নিউজ টুয়েন্টিফোর ডটকম’র উদ্বোধন

 প্রকাশিত: ২৯, জুলাই - ২০১৯ - ১০:৩৬:০১ AM - Revised Edition: 30th April 2019

মীম জুবায়ের, পশ্চিম গৌরীপুর :: আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু করেছে বালাগঞ্জ উপজেলা থেকে প্রকাশিত ৩য় অনলাইন নিউজ পোর্টাল 'বালাগঞ্জ নিউজ টুয়েন্টিফোর ডটকম'। ২৮ জুলাই রবিবার উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের আজিজপুর বাজারে পত্রিকাটির উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে পত্রিকার প্রকাশক আব্দুর রহমান’র সভাপতিত্বে ও তরুণ ধারাভাষ্যকার নাবিল হায়দার চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সহ-সভাপতি বিশিষ্ট সাংবাদিক ও গল্পকার সেলিম আউয়াল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশন সিলেট বিভাগ এর সাবেক সভাপতি আব্দুল বাতিন ফয়ছল, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম মুজিবুর রহমান, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও কুশিয়ারার কূল-এর নির্বাহী সম্পাদক আ.হ ইমন শাহ্‌।

বিকাল ৫টায় অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবক আজম আলী, চিকিৎসক রমা কান্ত সরকার, ইঞ্জিনিয়ার ইব্রাহিম আলী, সাংবাদিক ও ছড়াকার মীম জুবায়ের, বালাগঞ্জ বাজার বণিক সমিতির সদস্য বদরুল ইসলাম, শিক্ষক মোহাম্মদ কামরুল ইসলাম, শাহজাহান আহমদ ক্রিকেট একাডেমির পরিচালক আবুল হাসান, পত্রিকার নির্বাহী সম্পাদক শাহরিয়ার আহমেদ খালেদ, ব্যবস্থাপনা পরিচালক শাহ্ নেওয়াজ রাজিব, জাবুল আহমদসহ স্থানীয় সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সাংবাদিকতা একটি মহৎ পেশা। এ পেশায় সৎ, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ক্ষেত্রে যত্মশীল থাকতে হবে। সমাজ, রাষ্ট্র এবং নাগরিকদের প্রতি সহমর্মিতা, ভালোবাসা নিয়ে সাংবাদিকতা চালিয়ে যেতে হবে। কারো প্রতি হিংসা, বিদ্বেষ এবং ঘৃণা সৃষ্টি করা সংবাদপত্রের নীতি হতে পারে না। পাশাপাশি তিনি চলতি সময়ে ছেলেধরাসহ বিভিন্ন গুজবের বিরুদ্ধে সাংবাদিক সমাজকে বলিষ্ঠ ভূমিকা পালনেরও আহ্বান জানান।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ক্বারী মো. রাকিব আলী।

অনুষ্ঠান শেষে ফিতা কেটে পত্রিকা অফিসেরও উদ্বোধন করেন অতিথিরা ।

Top