Diclearation Shil No : 127/12
সিলেট, বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবি-উস-সানি ১৪৪১

শফিক-আনোয়ার দ্বন্ধ নিরসনের প্রত্যাশার বাণী ভাইরাল

 প্রকাশিত: ০৪, জুলাই - ২০১৯ - ০১:৩১:৫১ AM - Revised Edition: 30th April 2019

 

কূল ডেস্ক : দু’জনের রাজনৈতিক পরিবার একটি। আদর্শিক রাজনীতিতে একিভুত হলেও ব্যক্তিগতভাবে দুজনের অবস্থান দু’মেরুতে। দীর্ঘদিন থেকে দুজনের আলাদা প্ল্যাটফর্ম থাকায় নেতাকর্মীরাও হয়েছেন বিভাজিত। তবে স্থানীয়দের মধ্যে জনপ্রিয়তায় কমতি নেই কারো। এদের একজন সাবেক সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী এবং অপরজন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। কর্মীদের কাছে ক্লীণ ইমেজ হিসেবে দুজনই সমাদৃত।

বর্তমানে যুক্তরাজ্য সফরে রয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিুকর রহমান চৌধুরী। আনোয়ারুজ্জামান চৌধুরীও অবস্থান করছেন যুক্তরাজ্যে। এ অবস্থায় এই দুই নেতার দীর্ঘদিনের বিরোধ নিস্পত্তির অবসান হবে-এমন প্রত্যাশা করে সামাজিক যোগাযোগ মাধ্যম সরব হয়ে উঠেছে। বলা হচ্ছে- সিলেট-২ আসনের জন্য গুরুত্বপূর্ণ এই দুইজন জাতিয় রাজনীতিতেও সমাদৃত। উভয়েরই রাজনৈতিক ক্লীন ইমেজ গোটা সিলেট অঞ্চলের সুনামকে আরো বৃদ্ধি করেছে। এ অবস্থায় বৃহত্তর সিলেটের স্বার্থে সর্বোপরি স্থানীয় উন্নয়ন কর্মকান্ড বেগবান করার লক্ষ্যে দুইজনকে একমঞ্চে দাঁড়ানোর আহবান নেতাকর্মীদের।

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দেক হোসেন সাজুল নিজের এফবিতে লিখেছেন দুই নেতার গ্রুপিং-রাজনীতিতে যেখানে বিশ্বনাথ ওসমানীনগর সহ সিলেটের রাজনীতি ও স্থবিরতা দেখা দিয়েছে ঠিক এই মুহূর্তে কেন্দ্রের কড়া হুঁশিয়ারি -গ্রুপিং রাজনীতির অবসান ঘটিয়ে দলকে চাঙ্গা করতে। তৃণমূলের নেতা কর্মীকে আবার দলে সক্রিয় করতে লন্ডনে আজ অথবা কাল যে কোন এক সময় দুই নেতার গোলটেবিল বৈঠক হওয়াার কথা রয়েছে বলে উল্লেখ করেন তিনি। ।

তিনি নেতৃবৃন্দের উদ্দেশ্যে লিখেন, নেতৃদ্বয রাজনীতি আপনারাই করবেন। আপনাদের কর্মী হিসেবে আমরা থাকবো। হিংসা অহংকার পরিহার করে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে আসুন আমরা আপনাদের এক বাহু দেখতে চাই।

এ বিভাগের​ আরও খবর


Top