Diclearation Shil No : 127/12
সিলেট, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবি-উস-সানি ১৪৪১

কাট্টুস আলীর ঈদের নাটক ‌‌‌‌‍‌‌‌‌'ভালা থাকিও' ইউটিউব মাতাচ্ছে (ভিডিও)

 প্রকাশিত: ১০, জুন - ২০১৯ - ০৭:৫৬:৩৯ PM - Revised Edition: 30th April 2019

 

মিনসাদ আলম :: ঈদের আনন্দ উপভোগে বিনোদন জগৎ অন্যতম ভরসা। যথারীতি এবারের ঈদেও মুক্তি পেয়েছে অসংখ্য নাটক । এরমধ্যে একটি বড় অংশজুড়ে ছিল সিলেটী নাটক।

এবার ঈদে সিলেটী নাটকে সাঁড়া ফেলেছেন মুরাদ ও কাট্টুস আলি। ঈদে মুক্তি পাওয়া ইউটিউবে বেশি ভিউয়ার আর জনপ্রিয়তার শির্ষে রয়েছেন সিলেটের এই দুই অভিনেতা । 

ঈদে মুক্তি পেয়েছে কাট্টুস আলীর নাটক ‌‌‌‌‍‌‌‌‌'ভালা থাকিও'। ফারুক খান কয়েছ রচিত নাটকটি পরিবেশন করেছে বাংলাভিউ অফিসিয়াল চ্যানেল।

অভিনয় করেছেন রাসেল হামিদ, তারানা রিয়া, ফারুক খান কয়েছ, কবী আলাউদ্দিনসহ আরো অনেকে।

ঈদে কাটুস আলীর 'উফতা জামাই' মুক্তি পেয়েছে। নাটকটি পরিচালনা করেছেন রাসেল হামিদ। প্রযোজনায়-আকরাম।

অভিনয় করেছেন, রাসেল হামিদ, তানজিবা চৌধুরী প্রীতি, তারান্না রিয়া, কবি আলাউদ্দিন, সুমন রায়, কাবেরী রায় পিংকি, মহসিন আহমেদ ও ইমন আলী।

নাটকটির আলোক সম্পাতে ছিলেন বদরুল ইসলাম, রূপসজ্জায় সুমন রায়। চিত্রগ্রহন ও সম্পাদনা করেছেন নুরুল ইসলাম।

ঈদে মুক্তি পেয়েছে অভিনেতা মুরাদের  নাটক 'প্রবাসে ঈদ'। নাটকটিতে অভিনয় করেছেন ফাতির আহমেদ, বেলাল আহমদ মুরাদ, মিজানুর রহমান শামিম, মিনহাজ ফয়সল, শাহ ফাহিম মাহমুদ, বিপ্লব এষ, আবিদুল ইসলাম রিমন, আদনান আহমেদ, ইমরান খান, আলী আহমেদ মাজেদ, মাসুম আহমেদ, শিশু শিল্পী আরিয়ান ও জারিফ।

এবার ঈদে মুরাদের আরেকটি নাটক বেশ আলোচনায় এসেছে। নাটকটির নাম 'হাফ বলদ'। নাটকটিতে অভিনয় করেছেন বেলাল আহমদ মুরাদ, শাহ ফাহিম মাহমুদ, বিপ্লব এষ, আদনান আহমেদ, ইমরান খান, আকবর হোসেন ভুঁইয়া, আবিদুল ইসলাম রিমন, মাসুম আহমেদ, হোসাইন আহমেদ সুজাত, রেদওয়ান সাকিব প্রমুখ।

সৌজন্যে : সিলেটভিউ২৪ডটকম।

 

ভিডিও : 'ভালা থাকিও' নাটকটি দেখতে ক্লিক করুন

 

এ বিভাগের​ আরও খবর


Top