Diclearation Shil No : 127/12
সিলেট, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১

ইতিহাস-ঐতিহ্য ধরে রাখতে প্রকাশনার বিকল্প নেই- শফিক চৌধুরী

 প্রকাশিত: ০৫, জুন - ২০১৯ - ০২:৩৪:৪৯ AM

 

কূল ডেস্ক :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, অবহেলিত-বঞ্চিত মানুষের পক্ষে সাংবাদিকরা থাকেন বলেই নিজেদের প্রাপ্য অধিকার থেকে তারা কখনও বঞ্চিত হন না। জাতির উন্নয়ন ও অগ্রগতিতে সাংবাদিকদের ভূমিকা রয়েছে। বিশ্বনাথের ইতিহাস-ঐতিহ্য সংরক্ষণের পাশাপাশি মহান মুক্তিযুদ্ধসহ বিভিন্ন আন্দোলন সংগ্রামের সঠিক ইতিহাস তরুণ প্রজন্মের কাছে তুলে ধরতে তিনি সাংবাদিকদের প্রতি আহবান জানান। তিনি বলেন, ইতিহাস-ঐতিহ্যকে ধরে রাখতে প্রকাশনার বিকল্প নেই। বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম প্রকাশনা ‘উৎসব’ স্মারকে ধারাবাহিকভাবে বিশ্বনাথের বিভিন্ন ইতিহাস ঐতিহ্য তুলে ধরা হচ্ছে যা সত্যিই প্রসংশার দাবী রাখে। 

মঙ্গলবার (৪ জুন) বিকেলে বিশ্বনাথ প্রেসক্লাব কার্যালয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিশ্বনাথের প্রথম অনলাইন নিউজ পোর্টাল ‘বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম’ কর্তৃক ৬ষ্ঠ বারের মতো প্রকাশিত বিশেষ প্রকাশনা ঈদ ম্যাগাজিন ‘উৎসব’র মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক পংকি খান, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম’র সম্পাদক ও প্রকাশক এমদাদুর রহমান মিলাদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নিখিল কুমার পাল, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সদস্য নূর উদ্দিন, জামাল মিয়া, আবুল কাশেম, মহানগর ছাত্রলীগ নেতা সাফায়েত হোসেন, উপজেলা স্বেচ্ছাসবেক লীগ নেতা সিজিল মিয়া, ব্যবসায়ী লাল মিয়া, রিপন আহমদ, শামিম আহমদ প্রমুখ।

 

সৌজনে ্য : সিলেটভিউ২৪ডটকম

Top