Diclearation Shil No : 127/12
সিলেট, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০

মাশরাফির ব্যক্তিত্ব আমাকে মুগ্ধ করে- পূজা চেরি

 প্রকাশিত: ২০, মে - ২০১৯ - ১১:০৭:১৬ PM - Revised Edition: 30th April 2019

কূল ডেস্ক :: বাস্তব জগতের নায়ক মাশরাফি সিনেমার নায়কদের থেকে মোটেও কম নন- এমনটাই মনে করেন বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। আর তাই মাফরাফি তার ক্রাশ। আর সে কথাই অকপটে গণমাধ্যমের সামনে তুলে ধরেন পূজা চেরি।

শুধু কি ক্রিকেটপ্রেমী! মাশরাফির প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরিও। মাঠে ম্যাশের খেলা এবং মাঠের বাইরে তার ব্যক্তিত্ব পূজার হৃদয়ে কাঁপন ধরায়।

সম্প্রতি দেশের বেশ কিছু গণমাধ্যমে এমন সংবাদ প্রকাশ করা হলে পূজা বলেন, মাশরাফির নায়িকা হতে চাই এমন কিছুই বলিনি আমি। একটা সাক্ষাৎকারে আমাকে প্রশ্ন করা হয়েছিল যে মাশরাফি যদি সিনেমা করে তার সঙ্গে কাজ করবো কিনা! সে প্রশ্নের উত্তরে আমি জানিয়েছিলাম যে, তিনি যদি সিনেমায় আসেন আর আমার যদি সে সুযোগ হয় উনার সঙ্গে অবশ্যই কাজ করবো। কিন্তু মাশরাফি আমার ক্রাশ বা তার নায়িকা (প্রেমিকা) হতে চাই এমন কিছুই বলি নি। ভালো তো অনেককেই লাগে তাই বলে সবার নায়িকা হতে হবে নাকি!

তিনি আরও বলেন, মাশরাফি বিন মুর্তজা এমন একটি নাম দেশ ও দেশের বাইরে যার কোটি কোটি ভক্ত। আমিও তাদের মধ্যে একজন। একজন খেলোয়াড় মাশরাফির চেয়ে একজন ব্যক্তি মাশরাফিকে আমার বেশি পছন্দ। মাশরাফির ব্যক্তিত্ব আমাকে মুগ্ধ করে।

এ বিভাগের​ আরও খবর


সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top