Diclearation Shil No : 127/12
সিলেট, শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬, ১৯ জ্বিলহজ্জ ১৪৪০

প্রেমিকাকে ধর্ষণের জন্য বিজ্ঞাপন দিলেন প্রেমিক!

 প্রকাশিত: ১৪, মে - ২০১৯ - ০৮:১৪:৫৩ PM - Revised Edition: 30th April 2019

 
 
 

আন্তর্জাতিক ডেস্ক :: ইংল্যান্ডের প্রেস্টন শহরে প্রেমিকাকে ধর্ষণের আহ্বান জানিয়ে নিলামে তুললেন এক প্রেমিক। অনলাইনে তোলা নিলামের শিরোনামে ওই প্রেমিক লেখেন, তুমি আমার প্রেমিকাকে ধর্ষণ করতে পারো।

সামাজিক যোগাযোগমাধ্যম ট্যুইটারে নিজের এমন অভিজ্ঞতার কথা জানিয়েছেন ২০ বছর বয়সী ওই তরুণী। পরিচয় প্রকাশ না করা তার এক বন্ধুও শেয়ার করেছেন সেই ঘটনার কথা।

তরুণীর বন্ধুর করা টুইট নিমেষেই ভাইরাল হয়ে যায়। কিছুক্ষণের মধ্যেই সেই টুইট ৫০ হাজার লাইক ও রিট্যুইট হয়েছে।

দীর্ঘ ৪ বছর ধরে প্রেমিকের সঙ্গে লিভ-ইন করেছিলেন। কিন্তু সেই প্রেমিক যে এমন কাণ্ড করে বসবেন সে কথা ঘুণাক্ষরেও ভাবতে পারেননি তিনি।

টুইটে বলা হয়, প্রেমিকের ফোনে তাদের এনগেজমেন্ট রিংয়ের কোনো তথ্য রয়েছে কিনা তা খুঁজতে গিয়ে চমকে যান প্রেমিকা। তিনি কয়েকটি ই-মেইলে দেখতে পান, তার প্রেমিক সামাজিক যোগাযোগমাধ্যমে একটি বিজ্ঞাপন পোস্ট করেছেন।

যেখানে বলা হয়েছে, তার প্রেমিকাকে যারা ধর্ষণ করতে ইচ্ছুক; তারা যেন যোগাযোগ করেন। আপনি আমার প্রেমিকাকে ধর্ষণ করতে পারেন।

তরুণীর বন্ধু আরো বলেছেন, ওই প্রেমিক তার গার্লফ্রেন্ডের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার সময় নানা ছবি ও ভিডিও ধারণ করে রাখতো। সেগুলো অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের কাছে পাঠিয়ে দিতো। আর এই ভিডিও ছবি দেখিয়ে নিজের প্রেমিকাকে ধর্ষণের চুক্তি করতেন তিনি।

এ ঘটনায় ওই তরুণী পুলিশের দ্বারস্থও হন। পরে প্রেমিক তার কাছে ক্ষমা চায়। তবে ওই তরুণী তাকে ক্ষমা করতে অপারগতা প্রকাশ করেছেন। এ ঘটনায় তদন্ত করছে পুলিশ।

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top