Diclearation Shil No : 127/12
সিলেট, শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬, ১৯ জ্বিলহজ্জ ১৪৪০

সম্মেলন সামনে রেখে আ.লীগের সাংগঠনিক সফর শুরু

 প্রকাশিত: ১১, মে - ২০১৯ - ১০:২৩:৩৬ PM - Revised Edition: 30th April 2019

আওয়ামী লীগের লোগো
 

কূল ডেস্ক :: আওয়ামী লীগের জাতীয় সম্মেলন সামনে রেখে গঠন করা আটটি সাংগঠনিক বিভিন্ন জেলা সফর শুরু করেছে।

শনিবার (১১ মে) থেকে খুলনা বিভাগের জেলাগুলোতে এই সাংগঠনিক সফর শুরু হয়। এরপর অন্যান্য বিভাগেও দ্রুতই এই সফর কর্মসূচি শুরু হবে।

খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা চুয়াডাঙ্গায় সাংগঠনিক সফর এবং জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় অংশগ্রহণ করেন।

রোববার ও সোমবার (১২ ও ১৩ মে) যশোর এবং নড়াইল জেলা আওয়ামী লীগ, ১৪ মে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ, ১৮ মে খুলনা মহানগর আওয়ামী লীগ, ১৯ মে খুলনা জেলা আওয়ামী লীগ, ২০ মে বাগেরহাট জেলা আওয়ামী লীগ এবং ২১ মে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এসব সভায় খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক টিমের নেতারা অংশগ্রহণ করবেন।

এই সাংগঠনিক টিমের সদস্যরা হলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পিযূষ কান্তি ভট্টাচার্য, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মন্নুজান সুফিয়ান, এসএম কামাল হোসেন, অ্যাডভোকেট আমিরুল ইসলাম মিলন ও পারভীন জামান কল্পনা।

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top