Diclearation Shil No : 127/12
সিলেট, শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬, ১৯ জ্বিলহজ্জ ১৪৪০

পরিত্যক্ত হলো বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ

 প্রকাশিত: ০৯, মে - ২০১৯ - ০৮:৩০:৫৭ PM - Revised Edition: 30th April 2019

বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ পরিত্যক্ত। ছবি: সংগৃহীত
 

কূল ডেস্ক :: আশংকাটাই শেষ পর্যন্ত সত্যি হলো। মালাহাইডের আকাশ মুখ গোমড়া করেই রইল সারাদিন। অপেক্ষায় কাটতে লাগল ঘণ্টার পর ঘণ্টা। শেষ পর্যন্ত আর খেলা শুরু করাই সম্ভব হয়নি। হয়নি টস। মাঠে গড়ায়নি একটিও বল। টুর্নামেন্টের বাইলজ অনুযায়ী ম্যাচ পরিত্যক্ত হলে মাত্র ২ পয়েন্ট পাবে বাংলাদেশ-আয়ারল্যান্ড দুই দল। তার মানে বিনা যুদ্ধেই পয়েন্ট হারাতে হলো দুর্দান্ত জয়ে টুর্নামেন্ট শুরু করা বাংলাদেশকে। ব্যাপারটা নিঃসন্দেহে হতাশার।

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে উইন্ডিজকে ৮ উইকেটে উড়িয়ে দিয়েছে মাশরাফি বিন মুর্তজার দল। বল হাতে মাশরাফি-সাকিব-সাইফদের দুর্দান্ত পারফর্মেন্সের পর দেখা গেছে তামিম-সৌম্য-সাকিব-মুশফিকদের দৃষ্টিনন্দন ব্যাটিং। এই ফর্ম ধরে রাখতে পারলে আসন্ন বিশ্বকাপ টাইগার সমর্থকদের জন্য দারুণ কিছু মুহূর্ত আসবে তা বলে দিতে হয় না। আজকের ম্যাচটা হলে এই প্রস্তুতিটা আরও ভালো হতো। কিন্তু প্রকৃতির ইচ্ছের ওপর কারও হাত নেই।

আগামী ১৩ মে এবং ১৫ মে লিগ পর্বের শেষ দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ। প্রতিপক্ষ যথাক্রমে ওয়েস্ট ইন্ডিজ এবং আয়ারল্যান্ড। এরপর ১৭ মে অনুষ্ঠিত হবে ফাইনাল। তবে আয়ারল্যান্ডের আবহাওয়ার যে অবস্থা, তাতে টুর্নামেন্ট কোনদিকে যাবে তা নিয়েই শংকা সৃষ্টি হয়েছে। ত্রিদেশীয় সিরিজ শেষ করেই সোজা ইংল্যান্ডের বিমানে উঠবে মাশরাফি বাহিনী- মিশন বিশ্বকাপ।

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top