Diclearation Shil No : 127/12
সিলেট, মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬, ১১ জ্বিলক্বদ ১৪৪০

একটি মিশনকে কেন্দ্র করে নির্মিত ‘পাসওয়ার্ড’ শেষের পথে

 প্রকাশিত: ২০, এপ্রিল - ২০১৯ - ০৭:৪১:৫৬ PM - Revised Edition: 30th April 2019

 

বিনোদন ডেস্ক :: জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ ছবিটি আসছে ঈদে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে। ঢালিউড কিং শাকিব খান ও মিষ্টি মেয়ে বুবলী অভিনীত সিনেমাটির কাহিনী অংশের শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

নির্মাতা মালেক আফসারী বলেন, ‘পাসওয়ার্ড’ ছবির কাহিনী অংশের শুটিং শেষ। তবে দুইটা গানের শুটিং বাকি আছে। এখন গানের শুটিং হলেই শেষ হবে শুটিং পর্ব। রাঙ্গামাটিতে ২৮ এপ্রিল থেকে শুরু হবে গানের শুটিং। দুটি গানের মধ্যে একটি গানের কিছু অংশের শুটিং হবে রাঙা মাটিতে। বাকি অংশের শুটিং হবে দেশের বাইরে।

বুবলী বলেন, ছবির গল্প নিয়ে আগে কিছুই বলতে চাই না। চমক দর্শকদের হলে গিয়েই দেখতে হবে। আগে ভাগে ছবির গল্প বলে দিলে ছবির আবেদন নষ্ট হয়ে যায়। আমরা পরিশ্রম করে চলেছি দর্শকদের ভালো কিছু উপহার দেওয়ার জন্যই।

মালেক আফসারী জানান, গান নিয়ে বাংলাদেশ ভারত মিলে একটি টিম কাজ করেছে। লোকেশন কেমন লাগবে? গানের ডিজাইন কি ধরনের যাবে? সব কাজ শেষ। এখন শুধু বাস্তবে রুপ দেওয়া বাকি। বিদেশ এবং দেশে গানের শুটিং হবে। ছবির এডিটিং ও ডাবিং ৮০% শেষ।

‘হিরো দ্য সুপারস্টার’ ছবির অভূতপূর্ব সাফল্যের পর ‘পাসওয়ার্ড’ ছবির মাধ্যমে আবারও অর্থ লগ্নি করছেন শাকিব খান। ছবির সহ-প্রযোজক এমডি ইকবাল।

জানা গেছে, একটি মিশনকে কেন্দ্র করে এগিয়েছে ‘পাসওয়ার্ড’ ছবির গল্প।

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top