Diclearation Shil No : 127/12
সিলেট, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬, ২৩ জুমাদিউস-সানি ১৪৪১

প্রবাসী সাংবাদিক শরীফুজ্জামান বালাগঞ্জের বিভিন্ন স্থানে সংবর্ধিত

 প্রকাশিত: ০৭, এপ্রিল - ২০১৯ - ০৮:২৪:৩১ PM

এস এম হেলাল :: অনলাইন পত্রিকা “বালাগঞ্জ প্রতিদিন” এর প্রধান সম্পাদক, যুক্তরাজ্য প্রবাসী, সাংবাদিক ও লেখক, মুহাম্মাদ শরীফুজ্জামানকে বিভিন্ন স্থানে সংর্বধনা প্রদান করা হয়েছে। (৬ এপ্রিল) শনিবার বালাগঞ্জ, ফেঞ্চুগঞ্জ ও ওসমানীনগরে বিভিন্ন সামাজিক সংগঠন ও শুভাকাঙ্খীদের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়।

বিকেলে বালাগঞ্জ উপজেলার জামালপুর মুক্তিযোদ্ধা স্পোটিং ক্লাবের উদ্যোগে তাঁর সম্মানে আয়োজিত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তৃতায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, এলাকার মানুষ আমাকে এতোটা ভালবাসেন -জানতাম না। অতীতের মতো আগামী দিনেও দেশের মানুষের সাথে সু-সম্পর্ক বজায় রাখার প্রত্যয় ব্যক্ত করে তিনি ভবিষ্যতে দেশের স্বার্থে স্ব-স্ব অবস্থান থেকে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে অবদান রাখার আহবান জানান। ক্লাবের সভাপতি ক্রীড়া সংগঠক এমরানুর রহমান ইমরানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সিলেট জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক, নোটারী পাবলিক এডভোকেট জুয়েল আহমদ। সমাজকর্মী ও ক্রীড়া সংগঠক মো. শিরমান উদ্দিন ও খালেদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. দুদু মিয়া, স্থানীয় ইউপি সদস্য খন্দকার আব্দুর রকিব, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, অর্থ সম্পাদক এসএম হেলাল, ফেঞ্চুগঞ্জ অন-লাইন প্রেসক্লাবের সভাপতি রাজা সায়মন, সাধারণ সম্পাদক সৈয়দ সুহেল মিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক সমাজকর্মী মইনুল ইসলাম, দৌলত মিয়া এবিন, এনামুল হক মকদ্দছ, খন্দকার সালেহ আহমদ প্রমুখ।

পরে একইস্থানে বালাগঞ্জ উপজেলার জামালপুর ইউনিটি ক্রিকেট ক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস ক্রিকেট লিগের ফাইনাল ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সিলেট জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক, নোটারী পাবলিক এডভোকেট জুয়েল আহমদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্রীড়া সংগঠক এমরানুর রহমান ইমরান। ক্রীড়া সংগঠক মো. শিরমান উদ্দিন ও খালেদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন যুক্তরাজ্য প্রবাসী, সাংবাদিক ও লেখক মুহাম্মদ শরীফুজ্জামান, দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. দুদু মিয়া, ইউপি সদস্য খন্দকার আব্দুর রকিব প্রমূখ।

এর আগে দুপুরে ফেঞ্চুগঞ্জ অন-লাইন প্রেসক্লাবের উদ্যোগে যুক্তরাজ্য প্রবাসী, সাংবাদিক ও লেখক মুহাম্মদ শরীফুজ্জামানের সাথে এক মতবিনিময় সভা ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ফেঞ্চুগঞ্জ অন-লাইন প্রেসক্লাবের সভাপতি রাজা সায়মন। প্রেসক্লাবের অর্থ সম্পাদক সজিবুর রহমান সজিবের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সংবর্ধিত অতিথি যুক্তরাজ্য প্রবাসী, সাংবাদিক ও লেখক মুহাম্মদ শরীফুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক এসএম হেলাল, ফেঞ্চুগঞ্জ অন-লাইন প্রেসক্লাবের সহ-সভাপতি মো. সামসুদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মো. সুহেল মিয়া, সহ-সাধারণ সম্পাদক মুহাম্মাদ মুসা, ক্রীড়া সম্পাদক ইকবাল আহমদ লিমন, সদস্য মো. দুলাল মিয়া প্রমূখ।

পরে সন্ধ্যায় ওসমানী নগর উপজেলার নবগ্রাম হাজী মো. ছাইম উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের উদ্যোগে সাবেক বিদ্যালয়ের এ কৃতি ছাত্র, যুক্তরাজ্য প্রবাসী, সাংবাদিক ও লেখক মুহাম্মাদ শরীফুজ্জামানকে সংবর্ধনা প্রদান করা হয়। পরিষদের আহবায়ক ও বিদ্যালয়ের শিক্ষক মো. আব্দুর রউফ এর সভাপতিত্বে এবং সদস্য সচিব দেলওয়ার হুসাইন কামালের পরিচালনায় সংবর্ধিত অতিথি হিসেবে বক্তৃতা করেন মুহাম্মাদ শরীফুজ্জামান। অনুষ্ঠানে বক্তৃতা করেন পরিষদের যুগ্ম আহবায়ক মমনুর রহমান মমনুন, ইউপি সদস্য জুবায়ের আহমেদ লিটন, মো মনছুর আলী, মো. আব্দুর রহমান, শেখ সাইফুল ইসলাম।

উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্র পরিষদের যুগ্ম আহবায়ক দবির আলম, সদস্য শাহাজান আহমদ, শাহী আলম শাহিন, ইয়াকুব আলী মিছির, হাসানুল করিম দরবেশ, আব্দুর রকিব, মো. বুরহান উদ্দিন, জাকির হোসেন প্রমুখ। সংবর্ধিত অতিথি তাঁর বক্তব্যে উক্ত পরিষদের কার্যক্রম আরো গতিশীল ও কমিটির পক্ষ থেকে অত্র বিদ্যালয়ের প্রস্তাবিত শতবর্ষ পালন এবং নবগ্রামের ইতিহাস ও ঐতিহ্য বিষয়ে স্মারকগ্রন্থ প্রকাশে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস ব্যক্ত করেন। সর্বশেষে স্থানীয় মাদার বাজারে উইনার ফুটবল ক্লাব মোমিনপুর এর পক্ষ থেকে ক্লাবের অন্যতম পৃষ্ঠপোষক সাংবাদিক মুহাম্মাদ শরীফুজ্জামানকে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য জুবায়ের আহমেদ লিটন, মো. দবির আলম, মো. মনছুর আলী, ক্লাবের নির্বাহী সদস্য মো. আব্দুর রহমান, খন্দকার আব্দুর রকিব মেম্বার, ক্লাবের সহ অধিনায়ক সেকুল আহমেদ, সদস্য রিকন মল্লিক, শামসুদ্দিন সামস, লাহিন আহমদ, লখন আহমদ, বাবুল আহমদ, আল আমিন, জুবায়ের আহমদ, রাফি মিয়া, শিপন আহমদ প্রমূখ।

উক্ত অনুষ্ঠান সমুহে সংবর্ধিত অতিথিকে ফুল ও ক্রেস্ট প্রদান করা হয়।

Top