Diclearation Shil No : 127/12
সিলেট, সোমবার, ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬, ১৮ শাওয়াল ১৪৪০

রাজনগরে আওয়ামী লীগ প্রার্থী আছকির খানের ভোট বর্জন

 প্রকাশিত: ১৮, মার্চ - ২০১৯ - ০৭:৫৩:২৫ PM - Revised Edition: 30th April 2019

রাজনগর সংবাদদাতা :: মৌলভীবাজারের রাজনগরে ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. আছকির খান উপজেলা নির্বাচনের ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন। সোমবার বিকেল ৩টায় তিনি ভোট বর্জনের করেন।

আছকির খানের প্রধান নির্বাচনী এজেন্ট মিলন বকস এই তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, ব্যাপক কারচুপি, প্রকাশ্যে সিল দেওয়া এবং জাল ভোটের কারণে আমরা বাধ্য হয়ে নির্বাচন বর্জন করেছি।

তিনি আরও বলেন, প্রতিপক্ষের প্রার্থী শাহাজান খানের সমর্থকরা অনেক জায়গায় নৌকার সমর্থকদের পিটিয়ে আহত করছে।

পুলিশের সহযোগিতায় এই ঘটনা ঘটেছে উল্লেখ করে তিনি আরও বলেন, শাহাজান খানের লোকেরা জাল ভোট দিয়েছে, যার প্রমাণ হিসেবে কয়েকটি কেন্দ্রের বাইরে ব্যালটের বইয়ের মোড়া পাওয়া গেছে।

এ দিকে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সাথে সাথে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান ভাইস চেয়ারম্যান ফারুক।

ভোট বর্জনকারী আওয়ামী লীগের প্রার্থী আছকির খান বলেন, পুলিশের সহযোগিতায় অন্য প্রার্থী শাহাজান খানের সমর্থকরা আমার এজেন্টকে বের করে দিয়েছেন। বিভিন্ন কেন্দ্রে কেন্দ্রে আমার সমর্থকদের পিটিয়ে আহত করা হয়েছে। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাই আমি এই নির্বাচন বর্জন করলাম।

পুলিশের বিরুদ্ধে অভিযোগের ব্যাপারে রাজনগর থানার ওসি শ্যামল বনিক জানান, আমি এ ব্যাপারে কিছুই জানি না তবে খবর নিয়ে দেখছি।

রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসি আক্তার অভিযোগ পাওয়ার ঘটনা নিশ্চিত করে তিনি বলেন, আওয়ামী লীগের প্রার্থীর অভিযোগ যাচাই করে দেখার পর এই বিষয়ে কথা বলা যাবে। এর আগে কিছু বলতে পারছি না।

কুশিয়ারার কূল/ইমন শাহ্‌/ ১৮ মার্চ ২০১৯

সর্বাধিক পঠিত

সর্বশেষ

Top